বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- দক্ষিন ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার মহকুমা শাসকের দফতরে আজ পৌর নির্বাচনের জন্য ডায়মন্ড হারবার পুরসভার ১৬টা ওয়ার্ডের মধ্যে ১৬টা ওয়ার্ডের সকলেই দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে ব্যান্ড বাজিয়ে দলীয় পতাকা হাতে নিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিলেন। কর্মীদের উৎসাহ ও ভিড় ছিল চোখে পড়ার মতো।

এদিন ডায়মন্ড হারবার শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত সাহা ও পুরসভার ১৩নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন এবং ডায়মন্ড হারবার শহর তৃণমূল কংগ্রেসের পুরনো মুখ মীরা হালদারও পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের জন্য মনোনয়ন পত্র জমা দেন।

এছাড়াও পুরসভার অন্যান্য ওয়ার্ডে বিভিন্ন পুরনো ও নতুন মুখের প্রার্থীরা মনোনয়ন জমা দেন। বিধায়ক পান্নালাল হালদার এর সঙ্গে ছিলেন টাউন তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সৌমেন তরফদার, ব্লক ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুময় গায়েন, ডা:হা: জেলা তৃণমূল মহিলা নেত্রী মনমোহিনী বিশ্বাস, উমাপদ পুরকাইত সহ আরও অনেকে।

ডায়মন্ড হারবার মহকুমা শাসকের দফতরে তৃণমূল কংগ্রেসের নেতাদের মনোনয়ন পত্র জমা দিতে এসে বিধায়ক পান্নালাল হালদার সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, আশাবাদী পুরসভায় (১৬) ষোলোয়, ষোলো টায় (১৬) জিতে প্রিয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এবং রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার তুলে দেওয়া হবে। কেনো আশাবাদী সে প্রসঙ্গে বলেন, লক্ষ্মীর ভান্ডার থেকে শুরু করে ৬৪টি প্রকল্প সাধারণ মানুষের দিয়েছি, এর পাশাপাশি আম্ফান, ইয়াস সহ প্রায় দুই বছর করোনা মহামারীতে লকডাউনে সকল মানুষের পাশে সবরকম সুযোগ সুবিধা নিয়ে পৌঁছে দিয়েছি। তাই বিরোধীদের আর বিরোধী করার জায়গা নেই।