অলোক আচার্য, মধ্যমগ্রামঃ- রথীন ঘোষ ফ্যানস ক্লাব আয়োজিত এমএলএ কাপ নকআউট ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল উত্তরপাড়া নেতাজি ব্রিগেড। রবিবার মধ্যমগ্রাম বসুনগর ময়দানে দঃ ২৪ পরগনা মৈত্রী কোচিং সেন্টারকে ৩-১ গোলে পরাজিত করে উত্তরপাড়া নেতাজি ব্রিগেড। খেলার শুরুর প্রথমার্ধে ১০ মিনিটের মাথায় মৈত্রী কোচিং সেন্টারের সুরজ মন্ডল অসাধারন গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়।গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে বিপক্ষ দল নেতাজী ব্রিগেড। ৪০মিনিটের মাথায় নেতাজি ব্রিগেডের শুভম ভৌমিক গোল করে সমতা ফেরায়।

দ্বিতীয়ার্ধে উত্তরপাড়া নেতাজি ব্রিগেডের অচিন্ত্য ঘোষ ও রবি দাস আরোও দুটি গোল করে বিজয়ী খেতাব অর্জন করে চ্যাম্পিয়ন হয়। ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন নেতাজি ব্রিগেডের শুভম ভৌমিক। সুদৃশ্য ট্রফি ও নগদ আর্থিক পুরস্কার তুলে দেন মধ্যমগ্রামের বিধায়ক রথীন ঘোষ ও আইএফএ র সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়।

মাঠে উপস্থিত ছিলেন ভারতীয় ফুটবলের নক্ষত্র কিংবদন্তি ভাস্কর গঙ্গোপাধ্যায়, মনোরঞ্জন ভট্টাচার্য, বিকাশ পাঁজি, মিহির বোস, দেবব্রত সরকার, পার্থ সরকার, অভিজিৎ রায় চৌধুরী, টুর্নামেন্ট কমিটির সভাপতি সুভাষ বন্দ্যোপাধ্যায়, স্হানীয কো-অর্ডিনেটর অন্তরা দাস মজুমদার সহ মধ্যমগ্রাম পুর এলাকার অতীত দিনের দিকপাল ফুটবলার ক্রীড়াবিদরা সংগঠকরা।দর্শক দের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এছাড়া ও প্রচুর আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয় এদিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 + eleven =