নিজস্ব সংবাদ দাতা, কলকাতাঃ- মঙ্গলবার সন্ধ্যায় মাদক কাণ্ডে জড়িত সন্দেহে পূর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করা হয় দক্ষিণ কলকাতার বিজেপি নেতা রাকেশ সিং’কে। তার আগে তাঁর আলিপুরের বাড়িতে দীর্ঘক্ষণ তল্লাশী চালায় কলকাতা পুলিশের মাদক বিরোধী শাখা। তবে পুলিশকে বাড়িতে ঢুকতে বাধা দেয় রাকেশের ছেলে, তাঁর দাবি পরোয়ানা ছাড়া ঢুকতে দেওয়া হবে না। সরকারি কাজে বাধা দিলে পদক্ষেপ নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেয় পুলিশ। শেষমেশ রাকেশ সিংয়ের বাড়িতে ঢোকে পুলিশ। তল্লাশীর পর রাকেশের দুই ছেলেকে আটক করে লালবাজারে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, মাদক মামলায় মঙ্গলবার বিকেল ৪ টেয় রাকেশকে তলব করে লালবাজার পুলিশ। কিন্তু দিল্লিতে কাজের অজুহাতে লালবাজার পুলিসকে পাল্টা চিঠি দেন রাকেশ। তারপর বিকালে তল্লাশি শুরু করেছিল পুলিশ। সেইসময়ই তাঁরা জানতে পারেন, রাকেশ দিল্লি যাননি। জেলার কোথাও গা ঢাকা দিয়ে আছেন। এরপরই তাঁর মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া যায় পূর্ব বর্ধমানে। সেইমতো জেলা পুলিশকে সতর্ক করা হয়। গলসিতে জাতীয় সড়কের উপর নাকা চেকিং চলার সময় ধরা পড়ে যান রাকেশ সিং।

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। নিউ আলিপুর এলাকা থেকে কোকেন-সহ বামাল গ্রেফতার হন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। শনিবার তাঁকে আদালতে তোলা হয়। পামেলা অভিযোগ করেছিলেন, তাঁকে এই কাণ্ডে ফাঁসানো হয়েছে। ফাঁসিয়েছেন বিজেপি নেতা রাকেশ সিং। এরপরই মঙ্গলবার বিকাল ৪টের মধ্যে লালবাজারে রাকেশ সিং’কে হাজিরা দেওয়ার নোটিশ পাঠায় কলকাতা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine − 8 =