সংবাদদাতা, বসিরহাটঃ- ইভিএম ভাঙার অভিযোগে গ্রেফতার বিজেপি প্রার্থী। জানা যায়, বসিরহাট পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে ইভিএম ভাঙার অভিযোগে গ্রেফতার হয় বিজেপি প্রার্থী সুজয় চন্দ্র। রবিবার সকাল থেকে বসিরহাট পুরসভার ২৩টি ওয়ার্ডে শান্তিপূর্ণ ভাবেই ভোটগ্রহণ চলছিল। কিন্তু একটু বেলা গড়াতেই ঠিক অন্যছবি ধরা পড়লো। বসিরহাট পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ড থেকেই কোথাও বুথজ্যাম, ছাপ্পা ভোট, ইভিএম মেশিন ভাঙার অভিযোগে আসতে থাকে। তবে ইভিএম মেশিন ভাঙার অভিযোগে বিজিপি প্রার্থীকে বসিরহাট থানার পুলিস গ্রেফতার করেছে।

অন্যদিকে, ছাপ্পা ভোটের অভিযোগে বসিরহাট পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মী সমর্থকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। ঘটনাস্থলে অবরোধ তুলতে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় বলে জানা গেছে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

তবে বিজেপি কর্মীদের ছাপ্পা রিগিং একাধিক অভিযোগের কথা অস্বীকার করে বসিরহাটের দক্ষিণের বিধায়ক ডক্টর সপ্তর্ষি ব্যানার্জী জানায়, এরকম কোন ঘটনা আমার জানা নেই। তবে বসিরহাটের বিজেপি কর্মী সমর্থকরা একাধিক ওয়ার্ডের বুথ জ্যাম, মানুষকে ভয় দেখানো মিথ্যা অভিযোগে রাস্তা অবরোধে বসিরহাটের মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। বসিরহাট, টাকি পুরসভার নির্বাচন অবাধ সুষ্ঠু ভোট গ্রহণ হয়েছে।