দুষ্কৃতীদের কাঠগড়ায় দাঁড় করাবোই, দরকার পড়লে মমতা ব্যানার্জীর বাড়ি ঘেরাও কররোঃ- অর্জুন সিং

0

সুজয় মন্ডল, বসিরহাটঃ- বাংলার শান্তি ফেরাতে দরকার পড়লে কালীঘাটে মমতা ব্যানার্জীর বাড়ি ঘেরাও করব। আজ সন্দেশখালিতে আক্রান্ত বিজেপি কর্মীদের পরিবারের সঙ্গে দেখা করতে এসে হুমকির সুরে এমন কথায় বললেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

শনিবার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হামলায় বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সন্দেশখালির কানমারী এলাকায়। ঘটনায় পাঁচ জন বিজেপি কর্মী আহত অবস্থায় বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হলেও এই ঘটনায় আক্রান্ত আরও বেশকিছু বিজেপি কর্মী ।হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল নেতা শেখ শাহজাহান, হাটগাছি উপপ্রধান সুশীল খরবিন, কাদের মোল্লাদের বিরুদ্ধে।

ঘটনার পর ওই আহত বিজেপি কর্মী ও তাদের পরিবারের সঙ্গে দেখা করতে সোমবার গ্রামে যান ভাটপাড়ার সাংসদ অর্জুন সিং, বনগাঁ লোকসভা কেন্দ্রের সংসদ শান্তনু ঠাকুর, বিজেপি নেতা সঞ্জয় সিং, বসিরহাট বিজেপি সাংগঠনিক জেলার সভাপতি তারকনাথ ঘোষ সহ জেলার বিশিষ্ট কার্য কর্তারা। তারা আজ ঘটনাস্থলে গিয়ে আহত মানুষদের সঙ্গে কথা বলে ও তাদের অবস্থার কথা শোনেন।

বিজেপির রাজ্য স্তরের প্রথমসারির নেতাদের দেখে পায়ে জড়িয়ে ধরে আকুতি মিনতি করে গ্রামের মহিলারা বলেন, “আমাদের বাঁচান নইলে আমাদের মেরে ফেলবে তৃণমূলের দুষ্কৃতীরা। বাড়িঘর জ্বালিয়ে দেবে, বাঁচতে দেবে না”। প্রসঙ্গত গত বছর এই এলাকাতে তৃণমূলের দুষ্কৃতীর হাতে নিহত হয়েছিল দুই বিজেপি কর্মী ও এখনো পর্যন্ত এক বিজেপি কর্মী নিখোঁজ। সেই ঘটনায় এখনো পর্যন্ত মূল অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অথচ মূল অভিযুক্তরাই এলাকায় এখনো সন্ত্রাস চালিয়ে যাচ্ছে এমনটাই দাবি স্থানীয়দের।

এলাকায় এসে বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন,’তৃণমূল নেতা শেখ শাহজাহান, জ্যোতিপ্রিয় মল্লিকরা এখান থেকে তোলা তোলে। যদি কেউ প্রতিবাদ করে তাদেরকে খুন করে দেয়। পুলিশের বিরুদ্ধে হাইকোর্টে মামলা করার কথাও বলেন তিনি। এই সমস্ত দুষ্কৃতীদের কাঠগড়ায় দাঁড় করাবো, আমি দেখি মমতা ব্যানার্জী কিভাবে বাঁচায়। এই অত্যাচার যদি বন্ধ না হয় তাহলে মমতা ব্যানার্জীর বাড়ি ঘেরাও করার হুমকি দেন তিনি। এরপর সেখান থেকে বসিরহাট পুলিশ জেলার এসপি অফিসে আসেন বিজেপি সাংসদরা। বসিরহাট পুলিশ জেলার এসপির কাছে ডেপুটেশন জমা দেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 + ten =