নিউ বারাকপুরে কোভিড আক্রান্তের বাড়িতে পুর স্বাস্থ্যকর্মীরা স্যানিটাইজড করলো

0

অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- নিউ বারাকপুর পুরসভার ৯ নং ওয়ার্ডের আগাপুরে প্রৌঢ় কোভিড আক্রান্তের বাড়িতে মঙ্গলবার সকালে পুরসভার স্বাস্থ্যকর্মীরা গিয়ে এলাকায় স্যানিটাইজড করে ব্লিচিং পাউডার ছড়িয়ে জীবাণুমুক্ত করেন।

পুরসভার স্বাস্থ্য বিষয়ক নোডাল অফিসার ডা:দেবতোষ দাস জানান, পুরসভার ৯ নং ওয়ার্ডের রাজ্য সরকারের পূর্ত দপ্তরের কর্মী কোভিড ১৯ পজিটিভ। তিনি পার্ক সার্কাস বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তার পরিবারে স্ত্রী ছেলে মেয়ে রয়েছে। সকলকে বাড়ির ভিতর থাকতে বলেছি। বাইরে বেরোতে নিষেধ করেছি। প্রয়োজনীয় সম্ভার যা লাগবে ফোন করে জানালে পৌছে দেবে পুরকর্মীরা। হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে সকলকে ৫দিন। কোভিড টেস্ট করতে হবে।

উপস্থিত ছিলেন পুরসভা কোয়ারেন্টাইন বিষয়ক নোডাল অফিসার দেবপ্রসাদ রাহা ও স্বাস্থ্যকর্মীরা। অন্যদিকে নিউ বারাকপুরের বাইরের রাজ্য থেকে ফিরছে পরিযায়ী শ্রমিকরা। নিউ বারাকপুর পুর হাসপাতালের কোয়ারেন্টাইন কেন্দ্রে ১০ শয্যার হাসপাতালে মহারাষ্ট্র, নেপাল, উত্তরপ্রদেশ ও রাজস্থান থেকে মোট ৫ জন রয়েছেন। অন্যদের নির্মীয়মান দমকল ভবনের তিনতলায় চিকিৎসার সুব্যবস্থা করা হবে বলে জানিয়েছে পুরসভা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 2 =