করোনা ভাইরাস প্রতিরোধে পুর হাসপাতাল পরিদর্শনে রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য

0
49

অলোক আচার্য, নিউ বারাকপুর :- করোনা ভাইরাস প্রতিরোধ করতে বর্তমান পরিস্থিতিতে নিজের চিন্তা না করে সর্বদা ১১০ দমদম উত্তর বিধানসভার মানুষের পাশে রয়েছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য । বৃহস্পতিবার বিকেলে তিনি ১১০ দমদম উত্তর বিধানসভার বিভিন্ন এলাকা এবং উত্তর দমদম ও নিউব্যারাকপুর পুর-হসপিটাল পরিদর্শন করেছেন। তার সাথে অ্যাম্বুলেন্স চালকদের করোনা প্রতিরোধক পোশাক বিতরণ করেছেন। ১১০ দমদম উত্তর বিধানসভার মানুষের যাতে কোনও অসুবিধা না হয় সেদিকে তিনি নিজে নজর রাখছেন।

নিউ বারাকপুর পুরসভা পরিচালিত ডা: বি সি রায় জেনারেল হাসপাতাল ও মাতৃসদনে পরিদর্শন করেন। পুর হাসপাতালের স্বাস্থ্য কর্মী নার্স অ্যাম্বুলেন্স চালকদের সঙ্গে কথা বলেন। উপস্হিত ছিলেন নিউ বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, পুরসভার পুরদলনেতা প্রবীর সাহা ও নিউ বারাকপুর থানার ওসি হিমাদ্রি ডোগরা সহ বিশিষ্ট চিকিৎসকেরা।

অন্যদিকে বিরাটী কলাবাগান উত্তর দমদম হাসপাতালেও সারপ্রাইজ ভিজিট সারলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্রাচার্য। হাসপাতালে চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, নার্স, অ্যাম্বুলেন্স চালকদের সঙ্গে কথা বলেন। তাদের সুবিধা অসুবিধা কথা শুনে করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় প্রতিরোধে বিভিন্ন সর্তকতা অবলম্বনের নির্দেশিকা পদ্ধতি স্মরণ করান। মন্ত্রীর সঙ্গে উপস্হিত ছিলেন উত্তর দমদম পুরসভার পুরপ্রধান সুবোধ চক্রবর্তী, উত্তর দমদম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা পুরসভার পুরপারিষদ সদস্য বিধান বিশ্বাস ও চিকিৎসকেরা।

পুরহাসপাতালে উপস্হিত প্রাক্তন পুরপিতা সুখেন মজুমদার শাসক দলের সকল কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, এই লক ডাউন থাকার সময় ওয়ার্ডের প্রবীণ অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। সাধ্যমতো নিত্য প্রয়োজনীয় জিনিস দ্রুত পরিষেবা পৌছে দিতে বিনীত অনুরোধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 − 3 =