“সেতারের ঝঙ্কার” গান ভিত্তিক একটি সিনেমা উপহার পেতে চলেছে বাংলার সিনেমাপ্রেমীরা

0

সমীর দাস , কলকাতাঃ- সিনেমাপ্রেমীদের কাছে বাংলা সিনেমার প্রতি আকর্ষণ বরাবরই ছিল। বাংলা সিনেমার প্রতি আকৃষ্ট হয়ে ভিন রাজ্য থেকে বাংলা সিনেমায় প্রযোজনা করতে চলেছেন রাজস্থান নিবাসী রাজীভ গোলচা।

“সেতারের ঝঙ্কার” গান ভিত্তিক একটি সিনেমা উপহার পেতে চলেছে বাংলার সিনেমাপ্রেমীর। একদিকে যখন বাংলা সিনেমার ১০০ বছর পালন করার জোর প্রস্তুতি চলছে তখন এমন একটি সিনেমা নিঃসন্দেহে বাংলার দর্শকদের কাছে উপহারস্বরূপ। শুক্রবার কলকাতা প্রেসক্লাবে এই ছবির সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন ছবির প্রযোজক থেকে কলাকুশলীরা।

ছবিটির কাহিনী চিত্রনাট্য এবং পরিচালনায় রয়েছেন-শিউলি রামানী। ছবির সংগীত নির্দেশক অশোক ভদ্র, গীতিকার ও সুরকার দেবাশীষ রায়। ছবিতে কন্ঠ শিল্পী হিসেবে রয়েছেন -নচিকেতা, কুমার শানু সহ অন্যান্যরা।

সম্প্রতি “ও বন্ধু আমার”– ১০০ দিন পেরোনো সিনেমাটি দেখে বাংলা সিনেমায় প্রযোজনার অনুপ্রেরণা এমনটাই জানালেন সিনেমাটির প্রযোজক রাজিব গোলচা। ডাইরেক্টর গিল্ডের কর্ণধার বিমল গুহ বাংলা ছবিতে বিনিয়োগের জন্য ধন্যবাদ জানান প্রযোজককে। সেইসাথে তিনি আশাবাদী আগামী দিনে আরও অবাঙালি মানুষ বাংলা ছবিতে বিনিয়োগের পথে এগিয়ে আসবে। এই ছবিতে অভিনয়ে রয়েছেন মাধবী মুখার্জী, ধীরু ব্যানার্জী, স্বস্তিকা রায়, চয়ন মুখার্জী, সঞ্চিতা রায়, কুমার অভিজিৎ, শুভম দাস। চলতি বছরের এপ্রিল মাস থেকে সিনেমার চিত্রগ্রহণ শুরু হবে বলে জানালেন পরিচালক শিউলি রামানী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × 3 =