পুলিশের জালে ডাকাত দল, উদ্ধার আগ্নেয়াস্ত্র

0
76

সানওয়ার হোসেন , দক্ষিণ ২৪ পরগনাঃ- দক্ষিণ ২৪ পরগনা জেলার বকুলতলায় ছয় সদস্যের মধ্যে তিন সদস্যের একটি ডাকাত দল ধরা পড়ল পুলিশের জালে। ধৃতদের নাম আজেদ আলি মোল্লা, সালাউদ্দিন পাইক ও সইদুল মোল্লা। এদের বাড়ি মথুরাপুর থানা এলাকায়।

ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৪টি বন্দুক, ৮ রাউন্ড গুলি ও ১টি ভোজালি । তবে, আরও তিনজন বাইকে করে পালিয়ে যায়। পলাতকদের খোঁজ চলছে বলে খবর। ধৃতদেরকে আজ বারুইপুর আদালতে তোলা হয়েছে। এদেরকে নিজেদের হেফাজতে নিয়ে বাকি অভিযুক্তদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

পুলিশ সূত্রের জানা গিয়েছে, গতকাল রাতে বারুইপুর জেলা পুলিশের স্পেশ্যাল অপারেশন গ্রুপ গোপন সূত্র মারফত খবর পায় যে, বকুলতলা থানা এলাকায় নতুনহাট বাজারের কাছে ডাকাতির ছক কষেছে একদল ডাকাত । খবর পাওয়া মাত্রই স্পেশ্যাল অপারেশন গ্রুপের সদস্যরা তড়িঘড়ি বকুলতলা থানার পুলিশকে সঙ্গে নিয়ে ৬ নম্বর মুনিরতট বাজারে তল্লাশি অভিযান চালায়।

তল্লাশি চালাতে গিয়ে সেখান থেকে হাতে নাতে তিনজনকে ধরে ফেলে পুলিশ। ধৃতদের কাছ থেকে গুলি সহ আগ্নেয়াস্ত্র ছাড়াও একটি মোটর বাইক বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে, আরও তিনজন বাইকে করে পালিয়ে যায়। ধৃতদেরকে নিজেদের হেফাজতে নিয়ে বাকি অভিযুক্তদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

thirteen + five =