মহাজাতি পরিষদের আন্ডার আর্ম ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আর বি ডি এন্টারপ্রাইজ

0

অলোক আচার্য, নিউবারাকপুর :- নিউ বারাকপুরের বহুমুখী সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক সংগঠন মহাজাতি পরিষদের উদ্যোগে ৩২ দলের দিবারাত্রী ব্যাপী আন্ডার আর্ম ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় আর বি ডি এন্টারপ্রাইজ। রানার্স এম এস ফ্রেন্ড্‌স।

রবিবার রাতে ফাইনালে এম এস প্রথমে ব্যট করতে নেমে ৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৪ রান তোলে। বিপক্ষে আর বি ডি এন্টারপ্রাইজ ৬উইকেটে ৪.৪ ওভারে ২৫ রান তুলে বিজয়ী দলের খেতাব তুলে নেয়। চ্যাম্পিয়ন দলের হাতে স্বর্গীয় কমলাকান্ত মজুমদার ও স্বর্গীয়া সুচিত্রা মজুমদার সুদৃশ্য স্মৃতি ট্রফি নগদ আর্থীক পুরস্কার তুলে দেন সংঘ সন্পাদক সজ্ঞয় দে এবং সহ সভাপতি মৃনাল কান্তি দে। রানার্স দলের হাতে স্বর্গীয় শম্ভুনাথ ঘোষ স্মৃতি ট্রফি ও নগদ আর্থীক পুরস্কার তুলে দেন ঘোষ পরিবারের পক্ষে সমাজসেবী সজ্ঞীব ঘোষ।

খেলা চলাকালীন মঞ্চে উপস্হিত ছিলেন আইএফত্র প্লেয়ার্স স্ট্যাটাস সাব কমিটির অন্যতম সদস্য তথা রেনবো অ্যাথলেটিক ক্লাবের সভাপতি ক্রীড়াসংগঠক সুখেন মজুমদার, পুরপিতা সৌমিত্র মজুমদার, মানিক দাস সহ বিশিষ্ট জনেরা। শনিবার সংঘের নিজস্ব মাঠে নক আউট পর্যায়ের ডিউজ বলে দিবারাএী ব্যাপী আন্ডার আর্ম ক্রিকেট প্রতিযোগিতার শুভ সূচনা করেন সংঘের সভাপতি পবিত্র কুমার দাস।

নিউ বারাকপুর সহ টালিগঞ্জ কল্যানী হাবরা মধ্যমগ্রাম আগরপাড়া বারাসত বিরাটী থেকে ৩২টি দল টুর্নামেন্টে অংশগ্রহন করে। দীর্ঘ ২৫বছর ধরে ধারাবাহিকভাবে মহাজাতি পরিষদ এই দিন রাতের ক্রিকেট প্রতিযোগিতা করে চলেছে। খেলাকে ঘিরে এলাকার ক্রীড়াপ্রেমী মানুষের উৎসাহ উদ্দীপনা ছিল চোখেঁ পড়ার মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 8 =