নিউ বারাকপুর কলোনী বয়েজ হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

0
68

অলোক আচার্য, নিউবারাকপুর :- নিউ বারাকপুর কলোনী বয়েজ হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ হল সোমবার স্হানীয় অগ্রদূত সংঘ ময়দানে। আজ সকালে বিদ্যালয়ের পতাকা উত্তোলন করে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড অনিরুদ্ধ বিশ্বাস। ২০টি বিভিন্ন ইভেন্টে প্রায় তিন শতাধিক ছাএ শিক্ষক শিক্ষিকা ও অভিভাবিকারা অংশগ্রহণ করেন।

সফল প্রতিযোগীদের মেডেল পরিয়ে প্রশংসাপত্র তুলে দিয়ে উৎসাহিত করেন বিশিষ্ট জনেরা। উপস্থিত ছিলেন পানিহাটি সার্কেলের বিদ্যালয় পরিদর্শক গৌতম মন্ডল, বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতি নির্মল বসু, নিউ বারাকপুর থানার ওসি হিমাদ্রি ডোগরা,পুরপিতা অশোক মিত্র, সহ বিদ্যালয়ের সকল সহ শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মীগন অভিভাবকগন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড অনিরুদ্ধ বিশ্বাস বলেন, শুধু পুথিগত বিদ্যাশিক্ষা নয় সুস্থ সমাজ গঠনের লক্ষ্যে শরীরচর্চা ও খেলাধূলা একান্ত প্রয়োজন। সেই শারীরিক ও মানবিক বিকাশে বিদ্যালয়ের ধারাবাহিক ক্রীড়া প্রতিযোগিতা। সপ্তাহ ব্যাপী চলা ক্রীড়া প্রতিযোগিতার আজ শেষ দিন।বিদ্যালয়ের ছাএ ও সহ শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মীগন অভিভাবকগন স্বতস্ফূর্তভাবে এগিয়ে এসে সার্থক করে তোলে প্রতিযোগিতা। বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক লিটন পাল বলেন ছাত্র দের উৎসাহ উদ্দীপনা ছিল বেশ ভাল। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের শিক্ষক অম্লান দাশগুপ্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × 1 =