হাসপাতাল থেকে নিখোঁজ যুবককে ছেলেধরা সন্দেহে পিটিয়ে খুন

0

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর :- অন্ডালের হরিশপুরের বাসিন্দা বিনন্দা গোপ গত ২১তারিখ বিধাননগর হাসপাতালে ভর্তি হয়। ২২তারিখ থেকে নিখোঁজ হয়ে যায় বছর ২৫এর ওই যুবক।তারপর তার বাড়ির লোক নিউটাওনসিপ থানায় নিখোঁজের অভিযোগ করে।কোকোভেন থানার পুলিশ ২৪সে সেপ্টেম্বর ডি পি এল আমবাগানের কাছে একজন যুবককে পরে থাকতে দেখে ক্ষতবিক্ষত অবস্থায় এবং ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়।হাসপাতাল কর্তৃপক্ষ শনাক্তকরণের জন্য বিনন্দ গোপের বাড়ীর লোককে ডেকে পাঠান।

দুর্গাপুর জুড়ে ছেলেধরা আতঙ্কে তোলপাড়।ঠিক সেইরকমই বিধাননগর হাসপাতাল থেকে বিনন্দা গোপ নিখোঁজ হয়ে যাওয়ার পর ছেলেধরা ভেবে তার উপর চলে গণধোলাই করে।মৃত যুবকের বাড়ীর লোক জানায় তাকে মেরে ডিপি এল আমবাগানে ফেলে চলে যায়।এই ঘটনায় পুলিশ ৬জনকে গ্রেফতার করেছে বলে জানা যায়,এখনো ৪জন অধরা।আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট জানিয়েছেন ভুয়ো ছেলেধরা আতঙ্কের শিকার হতে হচ্ছে নিরীহ ভারসাম্যহীন মানুষদের।শুধু ভারসাম্যহীন ই না সাংবাদিক,সেনা জওয়ান ও অচেনা ব্যাক্তি কেউ ই বাদ পড়ছে না গণপিটুনির হাত থেকে।
ছেলেধরা ভুয়ো খবর ছড়ানোর পেছনে হাত আছে সমাজবিরোধীদের। আসানসোল দুর্গাপুর পুলিশ কি এই সব সমাজবিরোধীদের গ্রেফতার করতে পারবে,নাকি এইভাবেই তারা সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × 1 =