অলোক আচার্য, উত্তর ২৪ পরগণাঃ- ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে হাবড়া হিজল পুকুরিয়া ইউনাইটেড ক্লাবের পরিচালনায়, বারাসত ‘অর্ক দীপের সোপান’ এর তত্বাবধানে সংঘের অডিটোরিয়ামে লায়ন্স ক্লাবের সহযোগিতায় অনুষ্ঠিত হ’ল মেগা মেডিক্যাল ক্যাম্প। বিভিন্ন পরিষেবার আয়োজন করা হয়েছিল এদিন।

তার মধ্যে ছিল কার্ডিওলজিস্ট, অর্থোপেডিক্স, চক্ষু পরীক্ষা, ইসি.জি, ব্লাড সুগার, হোমিওপ্যাথি চিকিৎসা, সাইকোলজিকাল কাউন্সিলিং পরিষেবা, দাঁত, ফিজিওথেরাপি,স্ত্রী রোগ পরিষেবা। এছাড়া ও জেলা আইন পরিষেবা কতৃপক্ষ দ্বারা আইনি পরামর্শ ও সহযোগিতা।আইনি পরিষেবার দায়িত্বে ছিলেন রত্না চক্রবর্তী।

সংঘ সূত্রে জানা যায়, হিজল পুকুর ইউনাইটেড ক্লাব প্রতিবছর এই বিশেষ দিনে এমন বড় মাপের বিনামূল্যে স্বাস্থ্য ও রক্তদান পরিষেবার আয়োজন করে থাকেন। ‘অর্ক দীপের সোপান’ লায়ন্স ক্লাব সহ নারায়ণী হসপিটাল ও মাড়োয়ারী রিলিফ সোসাইটি এর বিভিন্ন অভিজ্ঞ চিকিৎসকদের সহযোগিতা নিয়ে সারাবছর বিভিন্ন জায়গায় এমন পরিষেবা দিয়ে থাকেন।

অর্ক দীপের সোপান এর চেয়ারপারসন দীপ্তি রায় বলেন,” ইউনাইটেড ক্লাবের পরিষেবা ছিলো খুব সুন্দর ও সুস্থ। সকলের আন্তরিকতা ও সহযোগিতা মনে রাখার মতো।সংগঠনের সদস্যরা ভীষণ খুশী এত সুন্দর পরিবেশে ও আন্তরিকতায়। আগামী দিনে এভাবেই কাজ করে যেতে চাই মানুষের পাশে দাঁড়িয়ে “।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাবরা পুরসভার চেয়ারম্যান নীলিমেশ দাস সহ সংঘের সভাপতি মানিক সরকার, সম্পাদক রাজ কুমার দত্ত, প্রাক্তন সম্পাদক বিশ্বনাথ বোস, দিলীপ বিশ্বাস প্রমুখ বিশিষ্ট ব্যক্তিগণ।