বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- হেমন্তের শুক্লপক্ষ নবমী তিথিতে শ্রী শ্রী জগদ্ধাত্রী মাতার পুজো হয়। সেই উপলক্ষে এ দিন ডায়মন্ড হারবার হরিণডাঙ্গা মহিলাবৃন্দের পরিচালনায় ২৫ তম বর্ষ জগদ্ধাত্রী পূজা উপলক্ষে করোনার কথা মাথায় রেখে কোভিড বিধি মেনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনের পাশে এই পুজোর উদ্বোধন ও করা হয়৷

এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা:হা: বিধায়ক পান্নালাল হালদার, ডা:হা: মহকুমা শাসক সুকান্ত সাহা। এ ছাড়াও উপস্থিত ছিলেন ডা:হা: ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী, ডা:হা: মেডিক্যাল কলেজের অ্যাসিস্ট্যান্ট সুপার সুপ্রিম সাহা, টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত সাহা পুরসভার যুগ্ম কনভেনর সৌমেন তরফদার, প্রাক্তন কাউন্সিলার দেবকী হালদার সহ আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ব্লক ২ যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, ধর্ম যে যার, উৎসব সবার। সামাজিক দায়বদ্ধতা থেকে এলাকার মানুষের পাশে দাঁড়াতে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়াও এই গ্রামে জগদ্ধাত্রী পূজো উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনেই চলবে সামাজিক অনুষ্ঠান, সমস্ত গ্রাম আলোকসজ্জায় সজ্জিত থাকে। পূজো উপলক্ষে বহু আত্মীয় স্বজন ও যারা বাইরে থাকেন তারা সবাই পুজোর সময় সমবেত হয়। পুজোর সময় কয়েক দিন গ্রাম টা যেনো জাকজমক পূর্ণ ও আনন্দ মুখরিত থাকে।এবং রয়েছে গুণিজন সংবর্ধনা ও নর নারায়ণ সেবা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।