অলোক আচার্য, নববারাকপুরঃ- স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে সম্প্রীতির মেলবন্ধনে রবিবাসরীয় সকালে রক্তদান শিবির করল নববারাকপুরের বহুমুখী সামাজিক সংগঠন বিপ্লবী সংঘ। পুরসভার ২০নং ওয়ার্ডের পশ্চিম কোদালিয়া বিপ্লবী সংঘের ২৩ তম বর্ষের রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন দমদমের সাংসদ সৌগত রায়, নববারাকপুর পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা।

অন্যান্যদের মধ্যে হাজির ছিলেন স্থানীয় পুর প্রতিনিধি আরতি দাস মল্লিক, নীতা দে, মনোজ সরকার, নিখিল মালো, পূজা গুপ্ত, সুদীপ ঘোষ, সুমন দে, জয়গোপাল ভট্টাচার্য, সমাজসেবী প্রবীর রাজবংশী, অলোক ভট্টাচার্য সহ এলাকার মহিলারা ও সংঘের নবীন প্রবীন সদস্যরা।

পাশাপাশি ২৭ তম বর্ষের দুর্গাপুজোর খুঁটিপুজো উদ্বোধন করলেন সাংসদ সহ পুরসভার পুরপ্রধান, স্থানীয় পুর প্রতিনিধিরাও। পুনশ্চ সংস্থার মহিলারা দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন এদিন।সংগীত শিল্পী বর্ষা মুখোপাধ্যায়ের কন্ঠে সংগীত মানুষের মন জয় করে।

বিপ্লবী সংঘের সম্পাদক অরিন্দম আচার্য (বুন্টাই) জানান, রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক অনুপ্রেরণায় গ্রীষ্মকালীন রক্ত সংকটে ক্লাব সংগঠন পাশে দাঁড়িয়ে মূমূর্ষ ও থ্যালাসেমিয়া রোগীদের সাহায্যার্থে এই রক্তদান শিবির। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে এই সম্প্রীতির মেলবন্ধন দৃঢ় করার জন্য মঞ্চ উৎসর্গীকৃত করা হয়েছে। পশ্চিমবঙ্গ সরকারের কেন্দ্রীয় ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় শিবিরে ৩৭ জন রক্তদান করেন এদিন। পাশাপাশি ২৭ তম দুর্গাপুজোর খুঁটিপুজো উদ্বোধন ও হয় এদিন। চলে স্থানীয় ও বহিরাগত শিল্পীদের জমজমাট সংগীতানুষ্ঠান ।