অভিজিৎ হাজরা, হাওড়াঃ- স্বাধীনতার ৭৫ তম বর্ষে হাওড়া জেলার আমতা ১ নং ব্লকের রসপুর গ্ৰামে সুলতান মঞ্চ, রামকৃষ্ণ মন্ডল ইনস্টিটিউট অফ এডুকেশন অঙ্গনে অগ্ৰগতি ইনস্টিটিউট অফ হেলথ সাইন্সেস এর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী বঙ্গভূষণ নচিকেতা চক্রবর্তী।অগ্ৰগতি -র সম্পাদক তপন মন্ডল ঘোষণা করলেন আগামী দিনে এই ক্যাম্পাসে নচিকেতা চক্রবর্তীর নামে একটি অডিটোরিয়াম নির্মিত হবে।

উল্লেখ্য, এই অনুষ্ঠানে কসবা বিধানসভা কেন্দ্রের বিধায়ক এবং রাজ্যের বিপর্যয় মোকাবিলা ও সিভিল ডিফেন্স দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী জাভেদ আহমেদ খান, উলুবেড়িয়া উত্তর কেন্দ্রের বিধায়ক তথা চেয়ারম্যান স্বাস্থ্য বিষয়ক স্ট্যাডিং কমিটি পশ্চিমবঙ্গ বিধানসভার ডাঃ নির্মল মাজী, আমতা বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকান্ত পাল কে বিজয় সংবর্ধনা জ্ঞাপন করা হয়। সেই ‌সঙ্গে পশ্চিমবঙ্গে কোভিড অতিমারী জনিত আবহে যারা নিরলস ভাবে চিকিৎসার পরিষেবা দিয়েছেন সেই সব কোভিড যোদ্ধাদের সম্মাননা জ্ঞাপন করা হয়।

তাদের মধ্যে ছিলেন অধ্যাপক ডাঃ পার্থপ্রতিম প্রধান, অধ্যক্ষ বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ, অধ্যাপিকা ডাঃ করবি বড়াল, অধ্যক্ষা রামপুরহাট গর্ভমেন্ট মেডিকেল কলেজ, অভিষেক দে, সহকারী সুপার, নীলরতন সরকার মেডিকেল কলেজ ও হাসপাতাল, ডাঃ বাদল কুমার সাহু, বিশিষ্ট চিকিৎসক নীলরতন সরকার মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রমুখ।

অনুষ্ঠানে অগ্ৰগতি প্রাথমিক শিক্ষক শিক্ষন সংস্থা এবং রামকৃষ্ণ মন্ডল ইনস্টিটিউট অফ এডুকেশন (বি,এড ও বি,এর,এড ) বিভাগে সাম্প্রতিক পরীক্ষায় সফল স্থানাধিকারী এবং যে সকল ছাত্র-ছাত্রী সরকারি চাকরি পেয়েছে তাদের ও সম্মাননা জ্ঞাপন করা হয়। ভারতের স্বাধীনতা দিবসের ৭৫ তম বর্ষপূর্তি উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন অগ্ৰগতি সংস্থার প্রতিষ্ঠাতা সম্পাদক তপন মন্ডল।