বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- প্রতি বছরের মতো এবারও ডায়মন্ড হারবার আলিঙ্গন ক্লাবের উদ্যোগে বাৎসরিক অনুষ্ঠানের আয়োজন করেন। এবছর স্বর্গীয় শুভময় রায়ের স্মৃতির উদ্দেশ্যে রক্তদান, মাস্ক বিতরণ ও স্বাস্থ্য পরীক্ষা কর্মসূচি হয়। বিশেষ করে বেশ কিছুদিন থেকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে চলছে রক্ত সংকট, সে কথা মাথায় রেখেই ক্লাবের এই উদ্যোগ। কোভিডকে উপেক্ষা করেই প্রায় দুই শত জন মানুষ রক্তদান করেন। মাস্ক বিতরণ সহ স্বাস্থ্য পরীক্ষা করা হয় বেশ কিছু মানুষের।

ক্লাবের সম্পাদক সাবির আলি জানান, প্রতি বছর জানুয়ারি মাসে এই দিনে আমাদের ক্লাবের এই বাৎসরিক অনুষ্ঠান করা হয়। আরো বহু মানুষ রক্তদান করেন, কিন্তু কোভিডের কারণে এবার সংখ্যাটা একটু কম।

এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক পান্নালাল হালদার, টাউন তৃণমূলের সভাপতি অমিত সাহা, ক্লাবের সভাপতি অষ্টম হালদার, সম্পাদক সাবির আলি, ক্রিয়া সম্পাদক বাকিবিল্লাহ, প্রণব দাস সহ ক্লাবের সকল সদস্যরা।

ক্রিয়া সম্পাদক বাকিবিল্লা বলেন, প্রায় ৩০ বছর ধরে এইদিনে নকআউট খেলা হয়, করোনার জন্য এবছরও বন্ধ রাখা হয়। রক্তদান শিবিরের রক্ত ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্ক নিয়ে আসেন ব্লাড ব্যাঙ্ক কর্তৃপক্ষ। এবং করোনা যোদ্ধা হিসেবে পরিচিত লাল্টু মিদ্দে, তাপস চৌধুরীকে সম্মাননা প্রদান করা হয়। রক্তদান থেকে মাস্ক বিতরণ, স্বাস্থ্য পরীক্ষা সমস্ত অনুষ্ঠানটিই কোভিড বিধি মেনে করা হয়।