অলোক আচার্য, নব বারাকপুরঃ- বৃহস্পতিবার বিকেলে নব বারাকপুর সেবায়ন সংস্থার উদ্যোগে কৃষ্টি সংলগ্ন অস্থায়ী প্রাঙ্গণে শারীরিক প্রতিবন্ধী সহ নাগরিকদের সুবিধার্থে হুইল চেয়ার এবং সত্তরোর্ধ নাগরিকরদের পাশে দাঁড়িয়ে প্রীতি সামগ্রী ও আর্থিক সহায়তা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সাংসদ সৌগত রায়, পুরসভার মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার, প্রাক্তন পুরপিতা ও সমাজসেবী তথা সংস্থার মুখ্য উপদেষ্টা সুখেন মজুমদার, নিউ বারাকপুর থানার ওসি বিজয় কুমার ঘোষ, এসিপি ঘোলা শান্তাব্রত চন্দ, সমাজসেবী দেবাংশু ভট্টাচার্য, পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য মিহির দে, প্রবীর সাহা, জয়গোপাল ভট্টাচার্য, ডাঃ পংকজ কুমার অধিকারী, ডাঃ নিতাই রায়, ইন্ডিয়ান আর্ট কলেজের অধ্যক্ষ দেবাশিস মিত্র, কোঅর্ডিনেটর নির্মিকা বাগচী,মুক ও বধির বিশেষজ্ঞ শিক্ষাবিদ রামেশ্বর বন্দ্যোপাধ্যায় সহ বিশিষ্ট জনেরা।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা ও সঞ্চালনা করেন সেবায়ন সংস্থার অন্যতম প্রধান সমাজসেবী সুমন দে। সুমন দে বলেন, মানুষের সাথে মানুষের পাশে দাঁড়িয়ে অঙ্গীকার বদ্ধ হয়ে মানবসেবার লক্ষে ২৩ মে পথ চলা শুরু হয় সংস্থার। এদিন সংস্থার সাধ্যমতো ৫ জন অসহায় শারীরিক প্রতিবন্ধীদের প্রীতি উপহার স্বরুপ হুইল চেয়ার এবং সত্তরোর্ধ ২৬ জন প্রবীণ মানুষের হাতে খাবার ফল মিষ্টি পানীয় জল ও প্রীতি উপহার প্রদান করা হয়।অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন শিল্পী উৎপল দে।সংস্থার সদস্যদের আন্তরিকতা ও মানবিকতার এক দৃষ্টান্ত স্থাপন করল নববারাকপুরে।