নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ- ২২ বছর ধরে প্রতিনিয়ত নিত্যনতুন শাড়ি ও হালকা গয়নার সরঞ্জামের আধুনিক ও ঐতিহ্যশালী ধারাকে বহন করে সুপর্ণা দাসগুপ্ত নিজের তৈরি করা বুটিক শ্রীস ক্রিয়েশন এর বর্ষপূর্তির অনুষ্ঠানের আয়োজন করলেন জ্ঞানমঞ্চে অক্ষয় তৃতীয়ার পূণ্যলগ্নে।

সাংস্কৃতিক অঙ্গনে তুলে ধরলেন এক পরিকল্পিত নৃত্যানুষ্ঠান, ফ্যাশন শো এবং শ্রুতি নাটকের। মঞ্চে উৎসবের আঙিনায় তুলে ধরলেন উৎসব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়া অর্ধশতাধিক সুন্দরী নারীদের পুরস্কার। শারদ সুন্দরী, শ্যামা সুন্দরী, বসন্ত সুন্দরী, বৈশাখী সুন্দরী পুরস্কারে সজ্জিত সফল প্রতিযোগীদের পুরস্কার তুলে দিলেন স্ত্রীরোগ বিশেষজ্ঞ দীপান্বিতা হাজারী, অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী , শিশু সাহিত্যিক মৃগাঙ্ক ব্যানার্জী এবং সুপর্ণা দাস গুপ্ত।

উৎসবের সঙ্গে সাযুজ্য রেখে শারদ, শ্যামা, বসন্ত, বৈশাখীর গানে নৃত্যানুষ্ঠান পরিবেশন করলেন শর্মিষ্ঠা বিষ্ণু ও তপন হাজরা সহ অন্যান্য নৃত্যশিল্পীরা। মৌসুমী নায়েকের অভূতপূর্ব কোরিওগ্রাফে মিস বেঙ্গল খ্যাত সুস্মিতা রায় সহ কলকাতার জনপ্রিয় মডেল কন্যারা পরিবেশন করলেন উৎসবের আঙিনায় সুপর্ণা দাসগুপ্ত রঙিন পোশাকে উজ্জ্বল এক র‌্যাম্প শো। সাংসদ শতাব্দী কন্যা সামিয়ানা ব্যানার্জী এবং ছোট্ট অভিনেতা প্রজিত বোসের উপস্থাপনায় ভাতৃ দ্বিতীয়ার র‌্যাম্প শো ছিল দৃষ্টিনন্দন। সুপর্ণা দাশগুপ্তর সামগ্রিক ভাবনায় এদিন মঞ্চ সঞ্চালনায় ছিলেন নারায়ণ সেনগুপ্ত এবং নাইস।