নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ- জাতীয় স্তরে মিস্টার এন্ড মিসেস অ্যানিভার্সারি কুইন এন্ড কিং ২০২১ উইনার হিসেবে পুরস্কারে পুরস্কৃত হলেন পশ্চিমবাংলা তথা বর্ধমানের মেয়ে সুনিতা আগারওয়াল, দিল্লিতে এই প্রতিযোগিতাটি হয়েছিল জাতীয় স্তরে, সেখানে অংশগ্রহণ করেছিলেন প্রায় ৫০ টি মহিলা, লন্ডন থেকে শুরু করে অন্যান্য দেশ তার মধ্যে ভারতবর্ষের মধ্যে বিভিন্ন রাজ্যে মহিলারা অংশগ্রহণ করেন। তার মধ্যে ছিলেন পশ্চিমবাংলা তথা বর্ধমানের মেয়ে সুনিতা আগারওয়াল।

তার মধ্যে বর্ধমানের একজন ছিলেন সবার সাথে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সেরা সুন্দরী হিসেবে মুকুট অর্জন করেন, সেই সম্মান পেয়ে পশ্চিম বাংলার মুখ উজ্জ্বল করল সুনিতা আগারওয়াল। সুনিতা আগারওয়াল সাংবাদিকদের মুখোমুখি জানিয়েছেন, এই প্রথমবার মাড়োয়ারি এত বড় একটি প্ল্যাটফর্ম পেল তার জন্য খুশি মাড়োয়ারি পরিবারের মানুষজন। সুনিতা আগারওয়াল এটাও জানান এত বড় সাফল্য পাওয়ার মূল হাত তার স্বামী, তার স্বামীর জন্য বা তার পরিবারের জন্য আজকে এই জায়গা পৌঁছাতে পেরেছেন।

এই সম্মান পাওয়াই বর্ধমানের মাড়োয়ারি পরিবারদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় কেককেটে একে অপরের সাথে আলাপ-আলোচনা মেলবন্ধন এবং গেট টুগেদারের অনুষ্ঠান করা হল বর্ধমান পারবির হাটা মোড় এলাকায় একটি হলে।

সুনিতা আগারওয়ালের স্বামী বিনীত আগারওয়াল জানান, তার বউ জাতীয় স্তরে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মুকুট গ্রহণ করল তাতে নিজের আরো উৎসাহ বাড়লো, বউয়ের ইচ্ছা পূরণ করার জন্য যা যা করণীয় উনি করবেন এবং নিজে আশাবাদীও ছিলেন জাতীয় স্তর জায়গা থেকে প্রতিযোগিতা করে এরকম একটা প্লাটফর্ম গ্রহণ করতে পারবেন বলে।