বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- সিপিএমের পক্ষ থেকে ডায়মন্ড হারবার ১নম্বর এরিয়া কমিটির আহ্বানে ডায়মন্ড হারবার এম বাজারের সামনে আজ বিকেলে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, সিপিএম নেতা সুজন চক্রবর্তী, জেলা সম্পাদক শমীক লাহিড়ী, কমরেড প্রতিকুর রহমান, সভাপতি কমরেড সমর নাইয়া, সিপিএম নেতা ফুয়াদ হালিম, দেবাশিস সহ অন্যান্যরা।

সমাবেশ থেকে সূর্যকান্ত মিশ্র কেন্দ্রের বিজেপি সরকারের অস্বাভাবিক হারে পেট্রল, ডিজেল সহ পেট্রোপন্নের মূল্যবৃদ্ধির প্রতিবাদও করেন। তিনি কেন্দ্রীয় সরকার কে নিশানা করে আরও বলেন, রান্নার গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে দিন আনা দিন খাওয়া সাধারণ মানুষের কষ্টটা বোঝেনা, উনি কোটি পতিদের সরকার বলে কটাক্ষ করেন। সূর্যকান্ত মিশ্র ভাষণে বলতে গিয়ে ৭৭ সালের উদাহরণ টেনে দিল্লির সঙ্গে তুলনা করেন। ভোটে যাই হোক ভোটের পরে নিচু তলার লড়াইটা জারি রাখাটা আসল লড়াই। জোট হোক বা না হোক ভোটের পরের লড়াটা চালিয়ে যেতে হবে।

সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, ধর্মের ভিত্তিতে রাজনীতি চলছে। বাংলাকে ভাগ করা হয়েছে। আমাদের সময় দাঙ্গাকারীরা বাংলায় মাথা তুলে দাঁড়াতে পারেনি। দিল্লি থেকে এসে ভোটের সময় চোখ রাঙিয়েছে। একই হেলিকপ্টার তৃণমূল-বিজেপি ভাড়ায় নিয়ে যুদ্ধ যুদ্ধ খেলেছে। একদল বলে আমি তৃণমূল, আর একদল বলে আমি বিজেপি।