সিটিসেন্টারে এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় আটক এক মহিলা

0
Advertisement

সনাতন গরাই, দুর্গাপুর :- রবিবার সকালে দুর্গাপুরের সিটিসেন্টারে জংশন মলের সামনে একটি গুমটির দোকানের পাশে এক যুবকের দেহ উদ্ধার হয়েছিল।মৃত যুবক অজয় দাসের(24) জংশন মলের সামনে একটি গুমটির দোকান ছিল।প্রতিদিনের মত সন্ধ্যার সময় গুমটি বন্ধ করে বাড়ি আসে,তারপর স্থানীয় এক মহিলার সাথে বচসা হয় তারপর সে আবার দোকানে যায় বলে তার বাবা জানিয়েছিলেন।

তার বাবা জানিয়েছিলেন ছেলে আত্মহত্যা করেনি ছেলেকে কেউ পরিকল্পিত ভাবে খুন করেছে।অজয়ের বন্ধুবান্ধব ও প্রতিবেশীরা জানিয়েছিলেন অজয় খুব ভালো ছেলে।এলাকার মানুষ এবং অজয়ের বাড়ির লোকজন সকলে মিলে বিক্ষোভ দেখায় থানায়।সেই পরিপেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করে এবং এক মহিলাকে আটক করে।জানা যায় অজযের সাথে এক বিবাহ মহিলার অবৈধ সম্পর্ক ছিল।

সেই বিবাহিত মহিলার আরো এক যুবকের সাথে অবৈধ সম্পর্ক ছিল সেই সম্পর্কের কথা অজয় জানতে পারে।তারপর সন্ধ্যাবেলায় মহিলার সাথে বচসা সৃষ্টি হয় শনিবার।বচসা সাময়িক ভাবে মিটে গেলে অজয় তার নিজের দোকানে যায়। রাত্রি অনেক হওয়ার পর এবং ফোনে না পেলে তার বাড়ির লোক খোঁজাখুঁজি শুরু করে। সকালবেলায় তার দোকানে গেলে দেখে তার পেঁচানো অবস্থায় অজয় মৃত অবস্থায় পরে আছে।তার বাবা সেইদিনই বলেছিল ছেলে আত্মহত্যা করেনি ছেলেকে কেউ খুন করেছে।তারপর সোমবার তার পাড়া প্রতিবেশীরা এবং আত্মীয় স্বজন মিলে দুর্গাপুর থানায় বিক্ষোভ দেখায়।সোমবার রাতে পুলিশ একজনকে আটক করেছে।অবৈধ সম্পর্কের জট লাগার ফলেই কি খুন নাকি এর পেছনে অন্য কোনো কারন আছে পুলিশ তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 − fourteen =