অলোক আচার্য, ব্যারাকপুরঃ- গ্রীষ্মের প্রখর রোদে পুড়ে সকাল থেকে দুপুর পর্যন্ত সমাজে চলার পথে রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্নতা করে এগিয়ে চলেছে সাফাইকর্মী ঝাড়ুদাররা।

বুধবার সকালে ব্যারাকপুর পুরসভার ২ ও ৩নং ওয়ার্ডের মোট ৬১ জন সাফাইকর্মী ও ঝাড়ুদারদের গোলাপ ফুল দিয়ে সম্মানিত করে তাদের সুস্বাস্থ্য সুরক্ষায় গ্লুকোন ডি ও প্রয়োজনীয় ওষুধ তুলে দিলেন বারাকপুর পুরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলার তথা রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী সম্রাট তপাদার।

বারাকপুর দক্ষিণ কালিয়ানিবাস ২নং ওয়ার্ডের কার্যালয়ে থেকে বুধবার সকালে সাফাইকর্মী ও ঝাড়ুদার হাতে শক্তিবর্ধক গ্লুকোন ডি ও ওষুধ পত্র তুলে দেওয়া হয় এদিন।

কাউন্সিলার সম্রাট তপাদার বলেন, দৈনন্দিন জীবনে সমাজকে সবসময় পরিষ্কার পরিচ্ছন্নতা করে চলেছে সাফাইকর্মী থেকে ঝাড়ুদাররা। সকাল থেকে দুপুর পর্যন্ত তৎপর থাকেন ব্যারাকপুর শহরকে সুন্দর পরিবেশ পরিচ্ছন্নতা করতে। সমাজে সবসময় বঞ্চিত এই সব সাফাইকর্মী ঝাড়ুদাররা। তাদের পাশে দাঁড়ানো এটা নৈতিক দায়িত্ব কর্তব্য।

বৃহত্তর দলের প্রধান কারিগরদের পাশে দাঁড়িয়ে দায়িত্ব পালন করলাম গোলাপ ফুল দিয়ে সম্মানিত করে। এবং তাদের সুস্থ সুন্দর জীবন কামনা করে এই গ্রীষ্মের দাবদাহ থেকে শরীর ঠিক রাখতে গ্লুকোন ডি ও প্রয়োজনীয় ওষুধ তুলে দেওয়া হয় এদিন। তারা খুশি ও আনন্দিত।