বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- প্রতি বছরের ন্যায় এবারও আজ ডায়মন্ড হারবার ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেস ভবন থেকে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক তথা সাংসদ অভিষেক ব্যানার্জীর ব্যক্তিগত সহযোগিতায় প্রেরিত শুভেচ্ছা বার্তা, ফুল মিষ্টি ও ইফতার করার জন্য ইমাম ও মুয়াজ্জিনদেরকে আর্থিক সাহায্য করলেন।

ডায়মন্ড হারবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহযোদ্ধা যুব নেতা শামীম আহমেদ এর নেতৃত্বে ডায়মন্ড হারবার ২নং ব্লকের মধ্যে প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের জন্য উপহার স্বরূপ ইফতারির জন্য এই আর্থিক প্রদান করলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের প্রতিনিধি শুভঙ্কর বসু (বুলবুল দা), বিধায়ক পান্নালাল হালদার, ব্লক২ সভাপতি অরুময় গায়েন, যুব সভাপতি মাহবুবার রহমান গায়েন, সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতৃত্ব শামীম আহমেদ মোল্লা, যুব সদস্য কবিরুল ইসলাম, নীতিশ মোদক, মইদুল ইসলাম,বরজাহান শেখ সহ একাধিক নেতা ও ডায়মন্ড হারবার ২ নম্বর ব্লকের প্রতিটি মসজিদের সম্মানীয় ব্যাক্তিরা।

যুব নেতা শামীম আহমেদ মোল্লা বলেন, ডায়মন্ড হারবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ৩৬৫ দিন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখেন। কখনো দুর্গাপূজার সময় প্রতিটি পূজা মণ্ডপে আর্থিক সাহায্য প্রদান করা, আবার কখনো রোজার সময় প্রতিটি মসজিদে ইফতারির জন্য সাহায্য করা। আবার কখনো মেরি ক্রিসমাস এর দিন প্রতিটি গির্জাতে সাহায্য প্রদান করে থাকে।

মাহবুবার রহমান গায়েন বলেন, সাংসদ কখনো যুবসমাজকে উৎসাহিত করার জন্য এমপি কাপ ফুটবল খেলা করে থাকেন। তাই ডায়মন্ডহারবার মানুষের মনে একটাই কথা শীত-গ্রীষ্ম-বর্ষা অভিষেক ব্যানার্জী ভরসা।

অরুময় গায়েন বলেন, সাংসদ এর পক্ষ থেকে রমজানের উপহার সাত হাজার ইমাম ও মুয়াজ্জিনদের হাতে তুলে দেওয়া হয়। সাধারণ মানুষ আমাদের প্রচুর দুয়া ও আশীর্বাদ দিচ্ছেন যা আমাদের সবথেকে বড়ো পাওনা।