বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ডায়মন্ড হারবার ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ও সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতা শামীম আহমেদ এর ব্যবস্থাপনায় সরিষা হাই স্কুলে সাংস্কৃতিক মঞ্চে আটদিন ব্যাপী যাত্রা উৎসবের আয়োজন করা হয়েছিল। পাশাপাশি বুধবার তার শেষ দিনে হারিয়ে যাওয়া যাত্রা শিল্পীদের ফিরিয়ে এনে তাদেরকে যথা মর্যাদার সঙ্গে সম্মাননা প্রদান করা হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা:হা: ব্লক ২ সভাপতি অরুময় গায়েন, সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতা শামীম আহমেদ মোল্লা, সরিষা অঞ্চল তৃণমূল কমিটির চেয়ারম্যান অরবিন্দ মন্ডল, নীতিশ মোদক, রফিক মোল্লা, মইদুল মোল্লা এছাড়াও সকল আদি যাত্রা শিল্পী সহ ডায়মন্ড হারবার ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের সকল নেতৃত্বরা।

ডা:হা: ব্লক ২ তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা জানান, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বাংলার প্রায় পাঁচশত বছরের আদি যাত্রা শিল্পীরা, দীর্ঘ বছর ধরে সচেতনার কথা সম্প্রীতি ও ভালোবাসার কথা প্রতিবাদী কন্ঠস্বর সহ একাধিক বিষয় নিয়ে বয়ে এসেছে। তাদের কথা মাথায় রেখে সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশ মত আর সেই সব হারিয়ে যাওয়া আদি যাত্রা শিল্পীদের ফিরিয়ে আনার পাশাপাশি আদি যাত্রা শিল্পীদের অতি মর্যাদার সঙ্গে সম্মান জানানো হয়।