বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে দক্ষিন ২৪পরগনা জেলার ডায়মন্ড হারবার ১নং ব্লকের একাধিক জায়গায় এবং ১১নং ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এদিন ১ হাজারও বেশি বিভিন্ন প্রজাতির গাছ লাগানো হয়।

এই বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডা: হা: ১নং ব্লক সভাপতি ও পূর্ত কর্মাধ্যক্ষ গৌতম অধিকারী, যুব জয়েন কনভেনর সৌমেন তরফদার, দক্ষিন ২৪ পরগনা জেলার তৃণমূল ছাত্র ইউনিয়নের সভাপতি অমিত সাহা, প্রাক্তন কাউন্সিলার উমানত মান্না।

ডা:হা: ১নং ব্লক সভাপতি ও পূর্ত কর্মাধ্যক্ষ গৌতম অধিকারী বলেন, ইতিমধ্যে ডা:হা: যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ডা: হা: বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচি করেছি এবং আগামী দিনেও আমরা এই বৃক্ষরোপণ কর্মসূচি চালিয়ে যাবো। এই করোনা মহামারীর সময় সারা দেশ জুড়ে অক্সিজের সংকট দেখা দিয়েছে তাই আমাদের সবাইকে আরো বেশি করে গাছ লাগাতে হবে যাতে আগামী দিনে এইভাবে অক্সিজেন সংকটের মধ্যে মানুষকে পড়তে না হয়। সেই সঙ্গে ডা:হা: তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এলাকার সমস্ত মানুষকে সেই গাছকে বড় করে তোলার জন্য যত্ন করারও আহ্বান জানানো হয়।বৃক্ষরোপণ কর্মসূচিতে খুশি ওই এলাকার বাসিন্দারাও।