অলোক আচার্য, বসিরহাটঃ- বসিরহাট মহকুমা ভোট-পরবর্তী হিংসা বিভিন্ন ব্লকের, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীদের আক্রান্তের ভয়ানক ছবি উঠে আসছে, তারই প্রতিবাদে সংযুক্ত মোর্চা সমর্থিত বসিরহাট দক্ষিণ বিধানসভা কংগ্রেসের প্রার্থী অমিত মজুমদারের ও কংগ্রেস নেতা আব্দুল কাদের সর্দারের নেতৃত্বে শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ বসিরহাট ও বারাসাত রোডে বসিরহাট চৌমাথার টাকি রোডে মাইক বেঁধে হাতে প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় অবরোধ বিক্ষোভ প্রতিবাদে নামেন সংযুক্ত মোর্চা কর্মী সমর্থকরা।

তাদের দাবি প্রশাসন ও নির্বাচন কমিশনকে বারবার জানানো সত্ত্বেও কোন ফল হচ্ছে না, তাই বাধ্য হয়েছি রাস্তায় নামতে। এই ভাবে ভোট পরবর্তী হিংসা চলতে থাকলে আগামী দিনে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন বলে হুমকি দিয়েছেন।

বিশেষ করে মিনাখাঁ, হাড়োয়া, বসিরহাট উত্তর, দক্ষিণ বাদুড়িয়ার পাশাপাশি স্বরুপ নগর ব্লক গুলোতে কর্মী-সমর্থকরা আক্রান্ত হচ্ছে, এই বিষয়ে প্রতিবাদ করলে তাদেরকেও বেধড়ক মারধর করে হাসপাতালে পাঠানো হচ্ছে, বারবার জেলাশাসক ও নির্বাচন কমিশনকে জানানো সত্ত্বেও কোন ফল হচ্ছে না, বিভিন্ন দলের নেতা কর্মীরা আতঙ্কে আছে। তাই আজ রাস্তায় মাইক নিয়ে আমাদের প্রতিবাদের ভাষা মানুষকে জানাচ্ছি।