অলোক আচার্য, নব বারাকপুরঃ- বৃহস্পতিবার সন্ধ্যায় নববারাকপুর স্টেশন সংলগ্ন (ওয়েস্ট) বঙ্কিম চ্যাটার্জী রোডে সমাজসেবামূলক সংগঠন রয়েল ফ্রেন্ডস এর নবম বর্ষ শ্রী শ্রী শ্যামা পুজোর উদ্বোধন উপলক্ষে এলাকায় তিন শতাধিক দুঃস্থ মানুষদের শীত বস্ত্র প্রীতি উপহার তুলে দিলেন উৎসব মঞ্চে।

উপস্থিত ছিলেন নববারাকপুর পুরসভার মুখ্য প্রশাসক প্রবীর সাহা, প্রশাসক মন্ডলীর সদস্য মিহির দে, সুমন দে, কোঅর্ডিনেটর মনোজ কুমার সরকার, থানার এসআই প্রকাশ কুমার হাজরা, ক্রীড়া সাংবাদিক পূর্ণেন্দু চক্রবর্তী, সমাজকর্মী সুদীপ ঘোষ সহ সংঘের সদস্যরা। সংঘের অন্যতম কর্ণধার সমাজসেবী সঞ্জীব ঘোষ জানান প্রতি বছর শ্যামা পুজো উপলক্ষে দুঃস্থ মানুষদের মুখে একটু হাসি ফোঁটাতে তাদের পাশে দাঁড়িয়ে প্রীতি শীত বস্ত্র উপহার প্রদান করা হয়ে থাকে।

এবছরও তার ব্যতিক্রম হয়নি। সাধ্যমতো অসহায় আবাল বৃদ্ধ-বৃদ্ধাদের হাতে শীত বস্ত্র বিতরণ করা হয় এদিন গুণীজনদের উপস্থিতিতে। মানুষেরা খুশি এবং আনন্দিত শীত বস্ত্র পেয়ে। পুজো উপলক্ষে সেবা মূলক কর্মসূচির প্রয়াস। এদিন উপস্থিত বিশিষ্ট গুণীজনদের সংবর্ধিত করা হয় সংঘের পক্ষ থেকে। সংঘের সদস্যদের আন্তরিকতা ও সহযোগিতায় ছিল চোখে পড়ার মতো।

ফিতে কেটে মঙ্গলদ্বীপ প্রজ্বলন করে মাতৃ প্রতিমার আবরণ উন্মোচন করেন পুরসভার মুখ্য প্রশাসক প্রবীর সাহা সহ প্রশাসক মন্ডলীর সদস্য রা।প্রবীর সাহা সংঘের সামাজিক কর্মসূচির ভূয়শী প্রশংসা করেন।