শুক্রবার থেকে চালু খড়দহ রিষড়া ফেরি সার্ভিস

0

অলোক আচার্য, খড়দহঃ- খড়দহ কলকাতা ফেরি সার্ভিস চালু হতে চলেছে বলে জানালেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। তিনি এর জন্য খড়দহ পুরসভার পুর প্রশাসক কাজল সিনহার উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। বৃহস্পতিবার খড়দহ রিষড়া ফেরি সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসেছিলেন।

বহু দিন খড়দহ রিষড়া বন্ধ হওয়ায গঙ্গা দু-পাড়েরর মধ্যে যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন হয়ে পরে। ট্রেন বন্ধ থাকায় মানুষকে ঘুর পথে এপার থেকে ওপারে অনেক কষ্ট করে অনেক টাকা বেশি দিয়ে যাতায়াত করতে হচ্ছিল। কাজল সিনহা উত্তর পাড়ার পুর প্রশাসকের সঙ্গে আলোচনার পর পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর কাছে দ্রুত এই পরিষেবা চালু করার জন্য আবেদন করেন। মন্ত্রী সেই আবেদনে সাড়া দিয়ে খড়দহের জেঠি পুন নির্মাণের ব্যবস্থা করে দেন।

এদিন তা দুপারের মানুষকে উপহার দিতে এগিয়ে এলো রাজ্য সরকার। শুধু তাই নয় শুক্রবার থেকে খড়দহ কলকাতা ফেরি সার্ভিসের কথাও ঘোষণা করা হলো।

কাজল সিনহা বলেন, শুক্রবার থেকে ১০দিন পরীক্ষা মূলক ভাবে খড়দহ কলকাতা ফেরি সার্ভিস চালানো হবে। তিনি তাঁর বক্তব্য রাখতে গিয়ে ফেরি কর্মীদের মানুষের পরিষেবা দানের ব্যাপারে যথেষ্ট সতর্ক হবার আহ্বান জানালেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গঙ্গার দুপারের পুরসভার কাউন্সিলার গণ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × 2 =