শারদোৎসবে নিউ বারাকপুর থানার রক্তদান শিবির

0
Advertisement

অলোক আচার্য, নিউবারাকপুর :- শারদোৎসব বাঙালির কাছে সারা বছরের শ্রেষ্ঠ উৎসব। এই সময়ে সরকারী ব্লাড ব্যাঙ্কের রক্ত সংকোটমোচনে মহাপঞ্চমীর সকালে কৃষ্টি প্রেক্ষাগৃহে রক্তদান শিবিরের আয়োজন করে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অধীন নিউ বারাকপুর থানা।

উৎসবে অনাবিল আনন্দোৎসবের পাশাপাশি নিউ বারাকপুর থানার এই মানবিক দানের এই প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন উপস্হিত অতিথিরা। ব্যারাকপুর ডা: বি এন বসু মহকুমা হাসপাতাল ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় শিবিরে উপস্হিত ছিলেন নিউ বারাকপুর রেনবো অ্যাথলেটিক ক্লাবের সভাপতি তথা প্রাক্তন পুরপিতা সুখেন মজুমদার, দমদমের এসিপি অলোক মিএ, হাসপাতালের সুপার ডা: সুদীপ্ত ভট্টাচার্য, ব্লাড ব্যাঙ্কের আধিকারিক ডা: কৌশিক কুমার সারঙ্গ, নিউ বারাকপুর পুরসভার পুরদলনেতা প্রবীর সাহা, সমাজকর্মী সুমন দে সহ ব্লাড ব্যাঙ্কের কর্মীরা। রক্তদাতাদের রক্তদানে উৎসাহিত করেন অতিথিরা ও থানার ওসি হিমাদ্রি ডোগরা, এস আইসজ্ঞয় নস্কর, গোবিন্দ দাস, দেবাশিষ বসু, অভিজিৎ বিশ্বাস, হাবিবুর রহমান প্রমুখ। অতিথিদের পুষ্পস্তবক দিয়ে সম্মানিত করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে পরিচালনা ও সঞ্চালনায় ছিলেন নিউ বারাকপুর থানার ওসি হিমাদ্রি ডোগরা।

ওসি হিমাদ্রি ডোগরা বলেন, বাঙালির প্রিয় উৎসব দুর্গাপুজো। আনন্দ উৎসবের পাশাপাশি মানব সেবা ও চলবে। এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি মানবিক দানের পরিষেবায় মুমুর্ষ মানুষের পাশে দাড়াতে এই শিবিরের আয়োজন। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নির্দেশে থানার ব্যবস্হাপনায় শিবিরে ২২জন রক্তদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eight − four =