বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ফের আরও একবার দক্ষিন ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার পুরসভার পর্যবেক্ষণ ও ১নং ব্লক সভাপতি গৌতম অধিকারীর কর্মযজ্ঞের কথা বরাবরের মতন আবারো শহরবাসীরা জানলেন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর অনুপ্রেরণায় ডা:হা: পুরসভার সহ শহরকে ডেঙ্গু মশা দমনের কাজ পরিদর্শনে এবং আবর্জনা মুক্ত রাখতে বাড়ি বাড়ি গিয়ে সচেতন করলেন ডা:হা: পুরসভার পর্যবেক্ষণ তথা ১নং ব্লক সভাপতি গৌতম অধিকারী।

তার সাথে উপস্থিত ছিলেন দ:২৪ প: ছাত্র পরিষদের সভাপতি ও ডা:হা: পুরসভার সভাপতি অমিত সাহা ও ১৬নং ওয়ার্ডের কাউন্সিলার দেবকী হালদার সহ পুরসভার আরো অন্যান্যরা।বরাবরই দক্ষিণ ২৪পরগনা জেলার ডায়মন্ড হারবার পুরসভার পর্যবেক্ষণ গৌতম অধিকারী নানা উন্নয়ন মূলক ও সমাজসেবা মূলক শহরের বাসিন্দা ও পুরবাসীদের সুবিধার্থে তাদের পাশে দাঁড়িয়ে থেকে শহরের উন্নয়নের ক্ষেত্রে তার নানান কাজের কথা সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে বারবার। মমতা ব্যানার্জীর তৃণমূল আদর্শে অনুপ্রাণিত হয়ে বরাবরের মতন আরও একবার রাজনীতির ময়দানে যেমন তিনি পারদর্শী হাতে কাজ করেন, তেমনি সেইভাবেই পাশাপাশি একজন পৌরসভার পর্যবেক্ষণ হয়ে সাধারণ মানুষের কথা চিন্তা করে ও তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে শহরকে ডেঙ্গু মশা দমনের লক্ষ্যে, জঞ্জাল আবর্জনা মুক্ত করতে শহরে উন্নয়নের ক্ষেত্রে ফের আরও একবার জানলো পৌরসভা বাসি। তার এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শহরের শুভবুদ্ধি সম্পন্ন মানুষ সহ পুরসভা বাসীরা। তিনি আগামী দিনেও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর আদর্শে অনুপ্রাণিত হয়ে ডা:হা: পুরসভা এলাকার বাসিন্দাদের সুবিধার্থে শহরের মানুষকে পৌর সুবিধা দিতে তাদের পাশে অবিচন থাকবেন বলে জানান তিনি।

বিগত বাম আমলে ডা:হা: পুরসভা শহরের উন্নয়ন থমকে ছিল যা তৃণমূল সরকার আসার পর অনেক টা পরিবর্তন হয়েছিল, ডা:হা: পুরসভার পর্যবেক্ষণ ও ১নং ব্লক সভাপতি হওয়ার পর ডা:হা: পুরসভা জেলার মানচিত্রে এক অনন্য নজীর গড়েছে। পাশাপাশি সাধারণ মানুষের কথা চিন্তা করে রাস্তার দুধারে জঞ্জাল আবর্জনা মুক্ত রাখতে, শহরকে ডেঙ্গু মশা দমন মুক্ত কাজ করতে দেখে সকলে ডা:হা: পুরসভার পর্যবেক্ষণ গৌতম অধিকারীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন তেমনি তার এই মহৎ উদ্যোগকে বরাবরের মতন শহরবাসি মন থেকে শ্রদ্ধা করছেন।