সনাতন গরাই, দুর্গাপুর :- লাউদোহার কাঁটাবেরিয়া-মাধাইগঞ্জ রাস্তার বেহাল দশা সমস্যায় স্কুল পড়ুয়া থেকে নিত্যযাত্রীরা। প্রায় মাস খানেক আগে থেকে রাস্তার ভগ্ন দশা। এলাকাবাসী জানায়, অত্যাধিক ওভারলোড গাড়ী এই রাস্তার উপর দিয়ে পারাপার করে যার জন্য এই অবস্থা।রাস্তার এই অবস্থার জন্য এই রুটের একাধিক বাস বন্ধ হয়ে গেছে। এর ফলে এলাকার পড়ুয়ারা টাইমে স্কুলে কলেজে যেতে পারে না।এছাড়াও অভারলোড গাড়ির দাপটে সন্ধ্যার পর থেকে রাস্তায় চলা যায় না। সব সময় প্রচন্ড ধুলোতে ঢেকে থাকে পুরো এলাকা। কোনো লোক অসুস্থ

হয়ে পড়লে রাস্তার বেহাল দশার জন্য হাসপাতালে নিয়ে যেতে অনেক সময় লাগে কখনো কখনো রোগীর মৃত্যুও ঘটে।এলাকাবাসী জানান এই রাস্তার উপর দিয়েই প্রশাসনিক কর্তারা যাতায়াত করে। প্রশাসনিক কর্তাদের একাধিকবার অভিযোগ জানানো সত্ত্বেও কোনো কাজে আসেনি বলে।

যদিও প্রতাপপুর পঞ্চায়েত থেকে জানা যায়, কিছুদিনের মধ্যে রাস্তার কাজ শুরু হবে। আগামী ৭নভেম্বর জেলাপরিষদের মিটিং এ এই রাস্তার কাজের কথা জানানো হবে এবং সেইদিনই রাস্তার কাজের কথা ঘোষণা হবে। এলাকাবাসীর এখনো অভিযোগ ৭তারিখের পর থেকে কি এই রাস্তার কাজ শুরু হবে,নাকি দীর্ঘদিন এই বেহাল অবস্থায় থেকে যাবে।