বাইজিদ মন্ডল, রায়দিঘীঃ- আজ ১লা জানুয়ারি তৃণমূলের প্রতিষ্ঠা দিবস। জেলায় জেলায় পতাকা উত্তোলনের মাধ্যমে পালিত হল দলের প্রতিষ্ঠা দিবস।
সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ২৫ তম প্রতিষ্ঠা দিবস উদযাপনের পাশাপাশি কচিকাচাদের পায়েস ও মাস্ক বিতরণ করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে, এই কর্মসূচি রায়দিঘী সখের হাট ১৯৬ ও ১৯৮ বুথে হয়। এবং পাশাপাশি দলীয় পতাকা উত্তোলন ও করা হয়। উপস্থিত ছিলেন মথরাপুর ২নং ব্লকের সংখ্যালঘু সেলের সম্পাদক হাবীবুল্লাহ দপ্তরী, ২নং ব্লকের তৃণমূল কমিটির সদস্য মোস্তাক আহমেদ, অঞ্চল সভাপতি বিশ্বনাথ প্রামানিক, ব্লক ইমাম সভাপতি আব্দুল হাকিম, বিশিষ্ঠ সমাজ সেবী উৎপল ঘোষ, পঞ্চায়েত সদস্য প্রতিমা হালদার, আব্দুল হান্নান সহ অঞ্চল ও গ্রামের সকল সদস্যরা।

মথরাপুর ২নং ব্লকের সংখ্যালঘু সেলের সম্পাদক হাবীবুল্লাহ দপ্তরী তিনি বলেন, আমরা বিগত বছরে করোনা মহামারীতে বহু স্বজনকে হারিয়েছি, বর্তমান নতুন বছরে সকলের মঙ্গল প্রার্থনা করি। পাশাপাশি ২১ সালে জনগনের রায়ে মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েছেন, তাই জনগনকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি জানান, জেলার সকল সংখ্যালঘুদের উন্নয়নকে মাথায় রেখে তাদের সরকার কাজ করবে। পাশাপাশি তিনি এও বলেন, সরকারি সুযোগ-সুবিধা সকল মানুষের পাইয়ে দেওয়ার লক্ষ্যে সারাবছর মানুষের পাশে থাকবেন তারা।

তিনি আরও জানিয়েছেন, রায়দিঘি বিধানসভার বিধায়ক ডক্তর অলোক জলদাতার নির্দেশে এই বিধান সভার সকল সংখ্যালঘুদের সঙ্গে নিয়ে উন্নয়ন মূলক সামাজিক সংগঠনও গড়ে তোলা হবে।