বাইজিদ মন্ডল, রায়দিঘিঃ- ২০২২ শের নতুন বছরের শুরুতে শুভেচ্ছা বিজয়ার আনন্দ ভাগ করে নিতে এবং বরিষ্ঠ নাগরিক সম্মাননা সভার মাধ্যমে বিজয়া সম্মিলনীর আয়োজন করল দীঘির পাড় বকুলতলা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটি। পাশাপাশি একই মঞ্চে বিভিন্ন বিরোধী দল থেকে আসা প্রায় এক শতাধিক কর্মী সমর্থন শাসক দলে যোগ দান করেন।

আজ দীঘির পাড় বকুলতলা অঞ্চলের পার্শ্ববর্তি চড়ক তোলার মাঠে এই বিজয়া সম্মিলনী শুভেচ্ছা জ্ঞাপন কর্মসূচির আয়োজন করা হয়। প্রত্যেক আমন্ত্রিত অতিথিদেরকে ব্যাজ ও উত্তরীয় পরিয়ে সংবর্ধনা সম্মাননা প্রদান করা হয়। সংস্কৃতি ও নৃত্যের মধ্য দিয়ে ধামসা মাদলের তালে মেতে ওঠে এই সম্মিলনী অনুষ্ঠান।

ডাক্তার বিধায়ক অলোক জলদাতা মঞ্চে দাঁড়িয়ে অঞ্চলের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বদের উদ্দেশ্যে বলেন, তৃণমূল কংগ্রেস মমতা ব্যানার্জীর পার্টি। সম্মেলনীতে উপস্থিত থেকে আগামী পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে চলার বার্তা দিয়ে রাজ্যের উন্নয়নমূলক নানান প্রকল্পের দিক তুলে ধরে এগিয়ে চলার বার্তা দেন।

উপস্থিত ছিলেন রায়দিঘির বিধায়ক অলোক জলদাতা, সুন্দরবন সাংগঠনিক জেলা যুব সভাপতি বাপী হালদার, কার্যকরী সভাপতি সত্যরঞ্জন গায়েন, সম্পাদক সিরাজ উদ্দিন বৈদ্য, জেলা পরিষদ সদস্যা সালমা মোল্লা, ব্লক ইমাম সভাপতি আব্দুল হাকিম, ২নম্বর ব্লকের তৃণমূল কমিটির সদস্য মোস্তাক আহমেদ, অঞ্চল সংখ্যালঘু সেলের সভাপতি কুণাল মালি এবং ব্লক ও অঞ্চলের সকল নেতা-নেত্রীরা।