বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- প্রতি বছরের ন্যায় এবারও করোনা মহামারী কাটিয়ে উঠে দক্ষিণ ২৪ পরগনা ডায়মন্ড হারবার ১নং ব্লক হরিণ ডাঙ্গা অঞ্চলের অন্তর্গত রামগবিন্দ পুর আঞ্জুমান সমিতির পরিচালনায় বাংলার জনপ্রিয় নক আউট ধাপাস বল প্রতিযোগিতায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হ’ল। আর তার পাশাপাশি সেই খেলা উপলক্ষে শতাধিক দরিদ্র গ্রামবাসীদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠান করেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা: হা: ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী, হরিণ ডাঙ্গা অঞ্চলের উপপ্রধান মিজানুর শাহ, ডা:হা: টাউন তৃণমূল যুব সভাপতি সৌমেন তরফদার, বিশিষ্ঠ সমাজসেবী ড: ইয়ার নবী গায়েন, যুব নেতা খায়রুল ইসলাম সহ আঞ্জুমান সমিতির সভাপতি ও এলাকার বিশিষ্ঠ অন্যান্য ব্যক্তিরা।

যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, প্রায় শতাধিক দরিদ্র গ্রামবাসীকে বস্তু সামগ্রী দান করা হয়। প্রতিবছর এই অনুষ্ঠানটি করে থাকেন এই আঞ্জুমান সমিতির পরিচালনায়। দরিদ্র মানুষ এই সমস্ত বস্ত্র সামগ্রী পেয়ে খুবই খুশি হলেন বলে জানান। এবং সবাই শারীরিক দূরত্ব বজায় রেখে একের পর এক দান সামগ্রী নিয়ে যে যার বাড়ি ফিরে গেলেন। এই দান সামগ্রিক সামনে বছর নেওয়ার অপেক্ষায় সবাই থাকলেন।