বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- গতকাল রথযাত্রা উপলক্ষে ডায়মন্ড হারবার ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম অধিকারীর উদ্যোগে ডা:হা: পুরসভার ১৪নং ওয়ার্ডে রাস্তার দুদিক সহ একাধিক স্থানে বৃক্ষরোপন ও সৌন্দর্যায়নের কর্মসূচির শুভ সূচনা হয়।

উপস্থিত ছিলেন ডা:হা: ১নং ব্লক সভাপতি ও পুরভার কর্মাধ্যক্ষ গৌতম অধিকারী, পুরসভার ১৪নং ওয়ার্ডে কো- অর্ডিনেটর পীযুষ কান্তি বারিক, পুরসভার যুগ্ম কনভেনর সৌমেন তরফদার, দ: ২৪পরগনা তৃণমূল ছাত্র ইউনিয়নের সভাপতি অমিত সাহা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ব্লক সভাপতি গৌতম অধিকারী বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও সাংসদ অভিষেক বন্দোপাধ্যায় এর নির্দেশে প্রাকৃতি পরিবেশসহ পরিকাঠামো দ্রুত উন্নত হবেই”। এরকম পরিবেশে শ্রী বৃদ্ধি হোক এটাই কামনা করি এবং আগামী দিনে উন্নয়নে সহযোগিতা করবো। গাছ গুলো বাঁচলেই এই উদ্যোগের সাফল্য আসবে, এর জন্য প্রয়োজন নিয়মিত পরিচর্যা।আশাকরি দলের কর্মী সহ সকলে এই উদ্যোগে সামিল হবেন”। চেষ্টা করবো গাছাগুলো কে বাঁচিয়ে রাখতে। রাস্তার সৌন্দর্য্য বৃদ্ধি করতে।” পাশাপাশি তিনি ধন্যবাদ জানান দলের কর্মীদের সাহায্যেই কয়েকদিন ধরে গর্ত খুঁড়ে গাছ লাগানোর পরিবেশ তৈরি করা হয়। ২০০ ও বেশি বিভিন্ন রকমের গাছ এদিন এই কর্মসূচিতে রোপন করা হয়। সোমবার শুরু হওয়া সার্বিক এই বনসৃজন ও সৌন্দর্যায়ন কর্মসূচি, আগামী দু-এক দিনের মধ্যে সমাপ্ত হবে বলে জানান ।