বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ডায়মন্ড হারবার লোকসভার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর ঐকান্তিক উদ্যোগে প্রতি বছরের মত এবারেও পবিত্র রমজান মাস উপলক্ষে ডায়মন্ড হারবার লোকসভার বিভিন্ন প্রান্তে হাজার হাজার ইমাম ও মুয়াজ্জিনদের পাশাপাশি,আজ পান্নাভবনে ডায়মন্ড হারবার ১নং ব্লকের মধ্যে ৭টি অঞ্চলের সকল ইমাম ও মুয়াজ্জিনদের হাতে যুব সভাপতি গৌতম অধিকারী রমজান মাসের তোহফা বিতরণ করেন।

জানা যায়, সাংসদ সারা ডায়মন্ড হারবার লোকসভা জুড়ে এলাকা ভিত্তিক ক্যাম্প করে রমজান মাসের উপহার ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে বিলি করেন বলে জানিয়েছেন। উপস্থিত ছিলেন সাংসদের প্রতিনিধি বুলবুল, বিধায়ক পান্নালাল হালদার, যুব সভাপতি গৌতম অধিকারী, টাউন যুব সভাপতি সৌমেন তরফদার, বিশিষ্ঠ সমাজসেবী ডা: ইয়ার নবী গায়েন, পম্পা চৌধুরী সহ ব্লকের সকল নেতৃত্বরা।

যুব সভাপতি গৌতম অধিকারী জানান, আপনারা সকলেই অবগত আছেন যে, আমরা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিজস্ব সহযোগিতায়, জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে প্রতি বছরে কয়েক হাজার দুঃস্থ অসহায় পরিবারের মাঝে রমজান মাসের উপহার প্রদান ও শীতকালে শীতবস্ত্র বিতরণ করে থাকি। সেইমত এবারেও আমরা পবিত্র রমজান মাস উপলক্ষে ডায়মন্ড হারবার ১নং ব্লক জুড়ে প্রায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের কাছে রমজান মাসের উপহার সাত হাজার টাকা পৌঁছানোর চেষ্টা করেছি।

ইতিমধ্যে আমরা যথাযথ কোভিড বিধি মেনে এবং প্রশাসনিক নিয়মাবলি পালন করে পান্নাভবনে সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত করেছি। সাধারণ জনগণ আমাদের প্রচুর দুয়া ও আশীর্বাদ দিচ্ছেন যা আমাদের সবথেকে বড়ো পাওনা বলে মনে করি।