বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- আজ ২৫ ডিসেম্বর খ্রিস্টান ধর্মের মানুষের কাছেই একটি অন্যতম আনন্দের দিন। তাদের ধর্মের প্রভু যিশু খ্রিস্টের জন্মদিন। যদিও খ্রিস্টান ধর্মের মানুষের ধর্মীয় অনুষ্ঠান, তবুও আনন্দে বাধা নেই কোন ধর্মের মানুষের কাছে। কারণ কথায় আছে ‘ধর্ম যার যার উৎসব সবার’। আর সেই কথা কে মাথায় রেখেই মেতে উঠেছে সকলে।
বড়দিনের দিনেই হঠাৎই ডায়মন্ড হারবার শহরের ১নং ওয়ার্ডের মধ্যে ইটভাটায় এসে ছোট ছোট বাচ্চাদের সাথে আনন্দ ভাগ করে নিলেন ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী, সঙ্গে ছিলেন হরিণ ডাঙ্গা অঞ্চলের উপপ্রধান মিজানুর রহমান, হরিন ডাঙ্গা অঞ্চলের যুব নেতা খায়রুল ইসলাম সহ ১নং ব্লকের তৃণমূলের নেতা কর্মীরা।

এদিন প্রায় ২০০ জন দুঃস্থ বাচ্চাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন কেক, লেবু ও মিষ্টি। এবং এদিন বাচ্চাদের মাথায় টুপি সান্তা ক্লজ সাজিয়ে দিলেন সাথে ও কেক কেটে যিশু খ্রিস্টের জন্মদিন পালন করলেন।

ব্লক সভাপতি গৌতম অধিকারী তিনি জানান, তার দলের নেত্রী সকল ধর্মের মানুষের সাথে একসাথেল মিলেমিশে আনন্দ ভাগ করে নেওয়ার বার্তায় দিয়েছেন কর্মীদের। তাই দলনেত্রীর আদর্শকে পাথেয় করেই ডায়মন্ড হারবার শহরে মেতে উঠলেন অসহায় বাচ্চাদের সঙ্গে এবং খ্রিস্টান ধর্মের মানুষদের সাথে।