বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- প্রায় দু বছর ধরে করোনা মহামারীর কারণে কাজ হারিয়েছে বহু মানুষ। আর কিছু দিন পরেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। আর এই সমস্ত কাজ হারানো ও দুঃস্থ প্রান্তিক মানুষদের মুখে হাসি ফোটাতে ডায়মন্ড হারবার লোকসভার কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের উৎসবের আর্থিক সাহায্যে ও ডা: হা: ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারীর উদ্যোগে, কোভিড বিধি মেনে সরকারি নির্দেশ মতো শনিবার ডায়মন্ড হারবার রবীন্দ্র ভবন থেকে উৎসবের উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়। বিকেলে সংবর্ধনার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়, তারপর শুরু হয় বস্ত্র বিতরণ।

এদিন ১নং ব্লকে প্রায় ৭০০ পরিবারের হাতে বস্ত্র তুলে দেওয়া হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার বিধায়ক পান্নালাল হালদার, ডা:হা: ১নং ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী, এছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রিপ্রেজেন্টেটিভ অরজিত সমাজপতি, দ: ২৪ প: মহিলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি মনমহিনি বিশ্বাস,ডা:হা: পৌরসভার যুম্ন কনভেনর সৌমেন তরফদার, কাউন্সিলার দেবকী হালদার,২নম্বর ব্লকের কৃষাণ সেলের সভাপতি নীতিশ মোদক সহ ১নং ব্লকের সকল প্রধান, উপপ্রধান ও অন্যান্য আরো সদস্যরা।

ডা:হা: ১নং ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি জানান, তারা মূলত দুঃস্থ প্রান্তিক ও কাজ হারানো মানুষদের মধ্যে এই বস্ত্র বিতরণ করেছে। আগামী দিনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সর্বতো ভাবে মানুষের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করবে।