বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- মহামারী করোনার দাপটে গত দু’বছর যাবৎ মানুষ ছিল গৃহবন্দী। গতবছর করোনা যে ভয়ংকর মহামারী আকার ধারন করেছিলো,এবছর অনেকটা সিতিশিল তাই মানুষের ঢল চোখে পড়ার মতো। এদিকে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব ইতিমধ্যেই শেষ লগ্নে এসে গিয়েছে। আর তাই মানুষদের পুজোতে মুখে হাসি ফোটাতে আজ মহা নবমীর পুন্যলোগ্নে ডায়মন্ড হারবার ২নম্বর ব্লকে, সরিষা কলাগাছিয়া মিলন বীথি ক্লাবে, ২নং ব্লকের যুব নেতা তথা সরিষা অঞ্চলের অবজারভার সামিম আহমেদ মোল্লার উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও ১০৫নং বুথ সহ একাধিক বুথের মানুষদের জন্য ভোগের আয়োজন করেন।

এই কর্মসূচিতে উপস্থিত ছিল ডা:হা: ২নং ব্লকের যুব নেতা সামিম আহমেদ মোল্লা, ২নং ব্লকের কৃষাণ সেলের সভাপতি নীতিশ মোদক, সদস্য আজিম সহ ২নং ব্লকের অন্যান্য আরো সদস্যরা।

২নং ব্লকের যুব নেতা শামীম আহমেদ মোল্লা বলেন, বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব আজ মহা নবমী, সেই আনন্দে আনন্দিত হয়ে উঠুক ব্লক ২ সহ অঞ্চলে সকলেই তারই ক্ষুদ্র প্রয়াস নেওয়া হয়েছে। এখানে বিভিন্ন সম্প্রদায়ের মানুষের উপস্থিতিতে সম্প্রীতির মেলবন্ধন ঘটে, কবি চণ্ডীদাস এর কোথায়- “শুনহ মানুষ ভাই, সবার উপর মানুষ সত্য তাহার উপরে কিছু নাই” এবং রাজ্য সরকারের পক্ষ থেকে বিধিনিষেধ মানতে বলা হয়েছে বারবার, পুজো উদ্যোক্তাদের বলা হয়েছে মাস্ক এবং স্যানিটাইজার বাধ্যতামূলক, শুধু তাই নয় সোস্যাল ডিসটেন্স বজায় রেখে মণ্ডপে ঢুকতে হবে দর্শনার্থীদের। পুজোর সময় এমন অভিনব কর্মসূচিতে ভোগের আয়োজন করায় এবং যুব নেতা নিজ হাতে ভোগ পরিবেশন করার জন্য সাভাবিক ভাবে খুশি এলাকার মানুষ জন।