বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ইংরেজি নববর্ষের শুরু থেকে প্রত্যেকেই নিজেদের মতো করে আনন্দে মেতে উঠছে দেখা যায়। কেউ পরিবারের সঙ্গে সময় কাটিয়ে, কেউ আবার বন্ধুদের সঙ্গে হইহুল্লোড় করে পিকনিক করে সময় কাটাচ্ছে। তবে এসবের মাঝেই আলাদা নজির গড়লেন ডায়মন্ড হারবার ২নং ব্লকের যুব নেতা শামীম আহমেদ মোল্লার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়।

জানা যায়, সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে সরিষা হাসপাতালের ও নুর পুরের মিশনারী অফ চ্যারিটি জের মধ্যে প্রায় এক শতাধিক অধিক প্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীনদের হাতে সামান্য কিছু উপহার তুলে দিলেন ডায়মন্ড হারবার ২নং ব্লকের গুরুত্বপূর্ণ নেতৃত্বরা।

উপস্থিত ছিলেন ডা:হা: ২নং ব্লকের সভাপতি অরুময় গায়েন, সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতা শামীম আহমেদ মোল্লা, আইনজীবী তথা যুব নেতা মেহবুব রহমান গায়েন সহ ২নম্বর ব্লকের সকল নেতৃত্ব বৃন্দরা।

যুব নেতা তিনি জানান, নতুন বছরের শুরুতে শুভেচ্ছা আনন্দ ভাগ করে নিতে এবং দলের ২৫ তম বর্ষ প্রতিষ্ঠা উপলক্ষে অসহায় প্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন মানুষদের মুখে হাসি ফোটাতে এই প্রয়াস। তার এই সহযোগিতায় আপ্লুত সরিষা হাসপাতালের রুগীরা ও নূরপুর মিশনারী অফ চ্যারিটি জের কর্তৃপক্ষ থেকে শুরু করে সাধারণ মানুষ জনেরা।