বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- করোনা সংক্রমণ আটকাতে ও মানুষকে সচেতন করতে গতকাল রাস্তায় নেমে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করলেন পুলিশ কর্মী থেকে শুরু করে ডায়মন্ড হারবার ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। এদিন সরিষা হাটে এবং ১১৭নং জাতীয় সড়ক রাস্তার উপরে থেকে প্রায় কয়েক হাজার গাড়ি চালক ও পথ চলতি মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করে সচেতনতামূলক বার্তা দিলেন ডায়মন্ড হারবার ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।

উপস্থিত ছিলেন বিধায়ক পান্নালাল হালদার, ব্লক ২ সভাপতি অরুময় গায়েন, সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতা শামীম আহমেদ মোল্লা, আই.সি গৌতম মিত্র, ব্লক ২ যুব নেতা মাহবুব রহমান গায়েন, কৃষাণ সেলের সভাপতি নীতিশ মোদক মইদুল ইসলাম,রফিক মোল্লা সহ আরও অনেকে।

যুব নেতা শামীম আহমেদ মোল্লা জানান, সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে এদিন সরিষা হাটে এবং রাস্তায় পথ চলতি কয়েক হাজার মানুষদের মধ্যে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। এবং তাদেরকে সচেতন করা হয় যে মাস্কবিহীন অবস্থায় কোনো যাত্রীকে গাড়িতে তুলতে পারবেন না। তিনি আরও জানান, করোনার তৃতীয় ঢেউ চলছে। মানুষ সর্তক না হলে সারা বিশ্ব জুড়ে আবার মহামারী আকার ধারন করবে। তাই করোনাকে হারানোর একটাই উপায় মাস্ক ব্যবহার ও সচেতনতা বৃদ্ধি।