বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ মুসলিম ধর্মাবলম্বী মানুষের কাছে সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ। আর সেই ঈদ দীর্ঘ একমাস কেয়াম সাধনা, রোজা তথা উপবাস পালন করার পর আসে খুশীর উৎসব ঈদ। ধনী দরিদ্র সমস্ত পরিবারের লোকজন সাধ্যমত চেষ্টা করে নতুন বস্ত্র পরিধানের। অসহায় দুঃস্থ পরিবারদের পাশে দাড়াতে অনেক স্বেচ্ছাসেবী সংগঠন, ব্যক্তি বিশেষ ও এগিয়ে আসেন তাদের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে সাহায্য করতে দেখা যায় নতুন বস্ত্র, ইফতার সামগ্রী, টাকা পয়সা সহ বিভিন্ন ভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে।

সম্প্রীতি আজ খুশির ঈদ সেই দিনটিকে সামনে রেখে তথা আসন্ন ঈদ উপলক্ষে ডায়মন্ড হারবার ২নং ব্লকের যুব নেতা তথা সরিষা অঞ্চলের অবজারভার শামীম আহমেদ মোল্লার উদ্যোগে ডায়মন্ড হারবার মাথুর অঞ্চল এলাকার কিছু ব্যক্তির হাতে নতুন পাঞ্জাবি ও বস্ত্র সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়।

উল্লেখ্য যুব নেতা শামীম আহমেদ মোল্লার এক আন্তরিক প্রয়াস এই কর্মসূচির মাধ্যমে ইতিপূর্বে ২নং ব্লকের বিভিন্ন এলাকায় অসহায় মানুষের কাছে তুলে দেওয়া হয় বস্ত্র, কখনো বা শীতবস্ত্র সামগ্রী। আজকে ও দেখা যায় একটি আন্তরিক প্রয়াশ এর মধ্যে নতুন পাঞ্জাবি ও বস্ত্র সামগ্রী তুলে দেওয়া হয় মাথুর অঞ্চলের সভাপতি ধীরাজ কয়েল, পঞ্চায়েত মেম্বার অরিন্দম গায়েন,আনারুল সহ স্থানীয় সহকর্মীদের হাত দিয়ে।

যুব নেতা শামীম আহমেদ মোল্লা বলেন, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এই কর্মসূচি, আসন্ন ঈদ উৎসবের প্রাক্কালে নতুন বস্ত্র পেয়ে স্বভাবতই উক্ত পরিবার গুলিতে খুশীর হাওয়া বলে জানান। পাশাপাশি জন সাধারণ মানুষও এই মানবিক কাজে প্রশংসা করেন।