বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- এই করোনা পরিস্থিতিতে রাজ্যের পাশাপাশি এই জেলার সরকারি এবং বেসরকারি হাসপাতাল গুলোতে হন্যে হয়ে রক্তদাতা খুঁজে বেড়াচ্ছেন রোগীর আত্মীয়রা। এমন ঘটনা প্রতিদিনই কোথাও না কোথাও দেখা যাচ্ছে। করোনা অদ্ভুত এহেন পরিস্থিতিতে মুমূর্ষ রুগীদের কথা মাথায় জাতি ধর্ম নির্বিশেষে রক্তের অভাব দুর করতে ডায়মন্ড হারবার ১নং ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি গৌতম অধিকারীর ব্যবস্থাপনায় এবং তৃণমূল যুব কমিটির উদ্যোগে পূর্ব গোবিন্দপুর প্রাইমারী স্কুল প্রাঙ্গণে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

ব্লক ১ এর যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, করোনা আবহে জেলার ব্লাড ব্যাঙ্ক গুলো সচল রাখতে এবং বর্তমান যুব সমাজকে রক্তদানে আগ্রহী করে তুলতে দীর্ঘ কয়েক বছর ধরে যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রয়াস জারি আছে। এদিন কোভিড বিধি মেনেই সরকারি নির্দেশ মত রক্তদান শিবিরে পুরুষদের পাশাপাশি মহিলারাও স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে আসেন প্রায় ১০০ জন রক্তদাতা রক্তদান করেন।

যুব নেতা গৌতম অধিকারীর বক্তব্য

সরকারি কাজের ক্ষেত্রে সরকারি আধিকারিকদের দৃষ্টি আকর্ষণ করেন কাজের মাধ্যমে ডায়মন্ড হারবার সাংসদ অভিষেক ব্যানার্জীর এই টিম, তাই এধরনের কাজ শুধু একটি গ্রামে সীমাবদ্ধ নয় ডায়মন্ড হারবার বিভিন্ন প্রান্তে পরিধি বাড়িয়ে তোলারও আহ্বান জানান এবং সর্বদা পাশে থাকার আশ্বাস দেন এই রক্তদানের উদ্যোক্তাদের।এদিন সকল সদস্যবৃন্দ কর্তব্যে ছিল অবিচল, তাদের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।