নিজস্ব প্রতিবেদন : বুধবার ছিল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন। মুম্বইয়ের ম্যারিয়ট হোটেলে যখন প্রিয়াঙ্কা এবং নিকের রিসেপশনের আসর বসে, তখন নীলরঙা লেহেঙ্গায় যেন ঝলসে উঠতে শুরু করেন পিগি। রাত যত বাড়তে শুরু করে, তত খুলতে শুরু করে অনুষ্ঠানের যা চকচকে রূপ। কিন্তু, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস যখন রিসেপশনে হাজির হননি, তখন অভিনেত্রীর মা মধু চোপড়া কি করলেন জানেন?

বলিউড অভিনেত্রী এবং মার্কিন পপ তারকার দ্বিতীয় রিসেপশনের পর অর্থাত বৃহস্পতিবার ইন্টারনেট জুড়ে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়াকে নাচতে দেখা যায়। জনপ্রিয় এক রেডিও সঞ্চালকের সঙ্গে পায়ে পা মিলিয়ে নাচতে দেখা যায় মধু চোপড়াকে। আর ওই ভিডিও সোশ্যাল সাইটে প্রকাশ হওয়ার পর পরই তা ভাইরাল হয়ে যায়।
দেখুন সেই ভিডিও..

গত ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের আসর। প্রথম দিন ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ে সারেন প্রিয়াঙ্কা-নিক। দ্বিতীয় দিন বসে তাঁদের হিন্দু রীতিতে বিয়ের আসর। যোধপুরে বিয়ের পর্ব শেষ করে দিল্লিতে ফিরে আসেন নবদম্পতি। এবং সেখানেই বসে তাঁদের প্রথম রিসেপশন। নিক-প্রিয়াঙ্কার প্রথম রিসেপশনে হাজির হন প্রধানন্ত্রী নরেন্দ্র মোদীও।