মুর্শিদাবাদ জেলার জলঙ্গীতে রাস্তার বেহাল দশার জন্য বিয়ে ভেঙে যাচ্ছে গ্রামের মেয়েদের

0

রাজেন্দ্র নাথ দত্ত, মুর্শিদাবাদঃ- মুর্শিদাবাদ জেলার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী জলঙ্গী ব্লকের জলঙ্গী গ্রাম পঞ্চায়েতের এলাকার ২৪৫ নম্বর বুথ তথা ৫ নম্বর গ্রাম সংসদ মুরাদপুর গ্রামের সাধারণ মানুষ ধানের চারা ও কলাইয়ের বীজ ছিটিয়ে বিক্ষোভ দেখালেন রাস্তার দুর্দশার কারণে। স্থানীয় গ্রামবাসীর অভিযোগ বামফ্রন্ট আমলে প্রায় ১০ থেকে ১২ বছর আগে একটি বার এই রাস্তায় মাটি পড়েছিল। তারপর ভোট আসে নেতা তৈরি হয় কিন্তু স্থানীয় মানুষের কোনো কাজ হয় না।

এই রাস্তায় প্রায় ২০ টি পরিবার বাস করেন, তাদের দাবি অবিলম্বে এই রাস্তার কাজ শুরু না করলে আমরা আগামী দিনে এর চেয়ে বড়ো আন্দোলনে নামতে বাধ্য হবে। এদিন এক মহিলা বিভিন্ন অভিযোগ করে বলেন, রাস্তার বেহাল দশার জন্য একের পর এক বিয়ে ভেঙ্গে যাচ্ছে গ্রামের মেয়ের। আরও এক যুবক জানান যে, বর্তমানে কাজ নেই নিজের পেটের ভাত ঠিক ঠাক ভাবে যোগাড় করতে পারছিনা , আর স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য ও প্রধান বলছে যে নিজের টাকা দিয়ে রাস্তা ঠিক করতে হবে।

তবে স্থানীয় পঞ্চায়েত সদস্য বলেন, প্রধানকে অনেক বার লিখিত ভাবে জানিয়েছি কিন্তু প্রধান কিছু অসৎ ব্যক্তি দের নিয়ে পঞ্চায়েত চালাচ্ছে আমাদের মতো পঞ্চায়েত সদস্যকে কোনো পাত্তা দিচ্ছেন না।যদিও প্রধান এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen + 6 =