মা, মাটি, মানুষ কোনোটাই সুরক্ষিত নয় বাংলায় :- রাজনাথ সিং

0
Advertisement

সানওয়ার হোসেন, মথুরাপুর :- বাংলায় রাজত্ব চলছে মা মাটি মানুষ সরকারের অথচ ওই তিনটিই সুরক্ষিত নয় বাংলাতে। নির্বাচনে বিভিন্ন দলের মধ্যে রাজনৈতিক মতপার্থক্য নিয়ে লড়াই হতেই পারে, কিন্তু প্রধানমন্ত্রীকে একজন বিরোধী দলের শীর্ষ নেতা হয়ে যে ভাষায় গালিগালাজ করছেন তা সুস্থ গণতন্ত্রের পক্ষে লজ্জাকর। শুক্রবার মথুরাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্যামাপ্রসাদ হালদার এর সমর্থনে মথুরাপুরের কৃষ্ণচন্দ্রপুর হাই স্কুল মাঠে এক নির্বাচনী জনসভায় এসে এমনই মন্তব্য করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি বলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী প্রধানমন্ত্রী কে চৌকিদার চোর হ্যায় বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় সেই সুরে তাল মিলিয়েছেন। তিনি আরও বলেন যে দেশের প্রধানমন্ত্রী কে যারা গালিগালাজ করছেন তাদের ভোটের মাধ্যমে জবাব দেওয়ার সময় এসেছে। স্বরাষ্ট্র মন্ত্রী বলেন বাংলার মুখ্যমন্ত্রী কে সম্মান জানিয়ে বলছি যে এ রাজ্যে আইন-শৃংখলার অবনতি হয়েছে, আমিও একসময় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী ছিলাম, রাজ্যের আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব মুখ্যমন্ত্রীর কিন্তু এখানে দেখতে পাচ্ছি আইন-শৃংখলার অবনতি হয়েছে তাই সফল মুখ্যমন্ত্রী বলা যাবে না মমতা বন্দোপাধ্যায় কে। ফনীর তাতে প্রধানমন্ত্রী তাকে দু বার ফোন করলেও তিনি ভয়ে ফোন ধরেন নী। আগে আগে এখানে বিজেপি কর্মীদের খুজেই পাওয়া যেত না কিন্তু এখন যে হারে বিজেপি পার্টি কর্মীর সংখ্যা বেড়েছে তাতে আমার বিশ্বাস পরবর্তী বিধানসভা নির্বাচনের পর বিজেপি সরকার গড়বেই।

কংগ্রেস কে আক্রমণ করে বলেন, গরিবি হটাও স্লোগানে তারা ৫০ বছর ক্ষমতায় থেকেও দেশ থেকে গরীব দুর করতে পারলনা, আর কত সময় লাগবে গরিবি হটাতে?

রাজনাথ বলেন নরেন্দ্র মোদী দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে আন্তরজাতিক সমীক্ষা বলছে ২০২১ এর পর আমাদের দেশ বিশ্বের তৃতীয় স্থান পাবে। তাই দেশের মজবুত সরকার গড়তেই বিজেপির ভোট দেওয়ার আবেদন জানাই।

এই জনসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মথুরাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী শ্যামাপ্রসাদ হালদার, বিজেপির জেলা সভাপতি অভিজিৎ দাস ও সহ-সভাপতি সুফল ঘেটু, মন্দির বাজার ব্লক নেতৃত্ব দিলীপ জাতি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six − 1 =