নিজস্ব সংবাদদাতা, বিধাননগরঃ- মানুষ এবার শিক্ষক এর উপরই আস্থা রাখছেন এমনটাই জানালেন বিধাননগর পৌরনিগম ২২নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী অতীন্দ্র কুমার সানা। তিনি বলেন, পেশাগতভাবে তিনি একজন শিক্ষক হলেও রাজধানীর আঙিনায় তিনি দীর্ঘদিন ধরে রয়েছেন এবং তিনি আরও জানান, এই অঞ্চল টা অন্যান্য ওয়ার্ডের তুলনায় অর্থনৈতিক ও সামাজিকভাবে একটু পিছিয়ে পড়া শ্রেণীর মানুষের বাস। তবে তিনি এও জানান যে এর আগে যারা দায়িত্বে ছিলেন তারা তাদের তরফ থেকে যথাসাধ্য চেষ্টা করেছিলেন ওয়ার্ডের উন্নতির জন্য।

তিনি বলেন, নির্বাচনে জেতার পর তাঁর মূল লক্ষ্য প্রতিটি বাড়িতে যাতে পানীয় জল পৌঁছে দিতে পারেন এবং তার সাথে যদি জমি সমস্যা না থেকে থাকে তবে এলাকাবাসীর স্বার্থে চন্ডীবেড়িয়া থেকে নিউটাউন গামী একটি পাকা রাস্তা তৈরীর করে দেবেন।

এছাড়াও তিনি বলেন যে ইতিমধ্যে স্থানীয় বিধায়ক অদিতি মুন্সি উদ্যোগ নিয়েছেন যাতে পাম্পিং স্টেশন বসানো মাধ্যমে এই এলাকার জল নিকাশি সমস্যার স্থায়ী সমাধান করা যায়। এবং তিনি বলেন, যেহেতু তিনি একজন স্থানীয় বাসিন্দা তাই এলাকার এলাকার সুবিধা-অসুবিধার দিকটা তিনি ভাল বোঝেন। তাই মানুষের সমর্থন সবসময় তার সাথেই রয়েছে এবং জেতার ব্যাপারে তিনি ১০০% আশাবাদী।