অলোক আচার্য, ব্যারাকপুরঃ- মাধ্যমিক পরীক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে উৎসাহ প্রদান করা হল বিলকান্দা ১ নং গ্রাম পঞ্চায়েতের সাঝিরহাট এলাকায় শুক্রবার খড়দহ ব্লক তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি তথা ব্যারাকপুর ২ পঞ্চায়েত সমিতির সদস্য আলমগীর আলির ঐকান্তিক উদ্যোগে। পড়াশোনার পাশে আছি এই বার্তা নিয়ে দুয়ারে পঞ্চায়েত সমিতির সদস্য। শুক্রবার বিকেলে ব্যারাকপুর ২ ব্লকের খড়দহ বিধানসভার বিলকান্দা ১ গ্রাম পঞ্চায়েতের সাজিরহাট শহীদ বন্ধু নগর কলোনী সহ পার্শ্ববর্তী এলাকায় ২৭ জন মাধ্যমিক পরীক্ষার্থীদের বাড়ি বাড়ি উৎসাহ প্রদান করেন ব্যারাকপুর ২ পঞ্চায়েত সমিতির সদস্য আলমগীর আলি।

উপস্থিত ছিলেন ব্যারাকপুর ২ ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সুপ্রিয়া ঘোষ, যুব তৃণমূল সভাপতি প্রবীর দাস, প্রাক্তন প্রধান সেখ দীন মহম্মদ সহ একাধিক পঞ্চায়েত সদস্যর। কয়েক’শো কর্মী সমর্থকরা ঐক্যবদ্ধ ভাবে পরীক্ষার্থীদের শুভেচ্ছা বিনিময় করেন।পাশাপাশি তিনি বলেন পাশে আছেন পঞ্চায়েত সমিতির সদস্য আলমগীর আলি। মাধ্যমিক পরীক্ষার্থী দের উৎসাহ প্রদান করলেন ব্যারাকপুর ২ পঞ্চায়েত সমিতির সদস্য আলমগীর আলি।

শুক্রবার বিকেলে বাড়ি বাড়ি গিয়ে পরীক্ষার্থীদের শুভেচ্ছা কামনা করে তাদের হাতে শিক্ষন সামগ্রী মিষ্টি ও গোলাপ ফুল তুলে দিয়ে সন্মানিত করা হয় ।এই সম্মান পেয়ে খুশি মাধ্যমিক পরিক্ষার্থীরা।পাশাপাশি অভিভাবক প্রতিনিধি রাও ভীষণ খুশি তাদের ছেলে মেয়েদের মুখে হাসি ফুটেছে দেখে।