বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- একদিকে শবেবরাত অপরদিকে হোলি উৎসব অর্থাৎ বসন্ত উৎসব। নেই ভয় করোনার , উৎসবের মেজাজে আনন্দে মেতে উঠেছেন বাঙালি তথা রাজ্যবাসী। আবিরের রঙে মেতে উঠবে গোটা দেশ। করোনা মহামারীকে একটু হলেও কাটিয়ে উঠেছে দেশবাসী। নেই কোনো বাধা নিষেধ। ব্যবসায়ীরাও বেশ মন খুলেই রঙ বিক্রি করছেন। ডায়মন্ড হারবারে আবিরে আবিরে ছয়লাপ। রাজ্যের বিভিন্ন জায়গায় সেই চিত্রই ধরা পড়লো আমাদের ক্যামেরায়।

ডায়মন্ড হারবারের রং বিক্রেতারা সকলেই স্বীকার করছেন গতবারের তুলনায় বিক্রিবাট্টা অনেকটাই ভালো। মানুষের মনে এখন আর সেই ভয় নেই, এইকারণে সকলেই রং কিনছেন। সব মিলিয়ে এবারের হোলি উৎসবে ক্রেতা থেকে বিক্রেতা সকলেই খুব খুশি।

অন্যদিকে, শান্তি ও সম্প্রীতির আবহাওয়াকে স্মরণীয় করে রাখতে ডায়মন্ড হারবার আশাপূ্র তৃণমূল যুব কমিটির পক্ষ থেকে আশাপুর মোড়ে পথ চলতি মানুষদের দোলের আবির মাখিয়ে দিয়ে, মিষ্টি মুখ করিয়ে এই দিন পালন করলেন।

উপস্থিত ছিলেন মাথুর অঞ্চলের কৃষাণ সেলের সভাপতি দেবব্রত খাড়া, বিশিষ্ঠ সমাজসেবী কার্তিক গাঙ্গুলি সহ মাথুর অঞ্চলের সকল তৃণমূল যুব কমিটির সদস্যরা। দেবব্রত খাড়া ও কার্তিক গাঙ্গুলি তারা আগামীর যৌথ উৎসবকে সম্মান জানিয়ে সকল অঞ্চল বাসীকে অভিনন্দন জ্ঞাপন করেন।